chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নির্মাণাধীন ভবন মালিককে হত্যার অভিযোগে দারোয়ান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর খুলশী থানা এলাকায় নির্মাণাধীন সাত তলা একটি ভবনের মালিক নেজাম পাশা খুনের ঘটনায় ওই ভবনের দারোয়ান মো. হাছানকে গ্রেফতার করেছে পুলিশ।

তথ্য প্রযুক্তির ব্যবহারে আসামীর অবস্থান শনাক্ত করার পর আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে অভিযান চালায় পুলিশ। নগরীর রেয়াজউদ্দিন বাজার জলসা মার্কেটের সামনে থেকে দারোয়ান হাছানকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার মোহাম্মদ হাছান (৪২) ফটিকছড়ি থানার পূর্ব আজিমপুর আদর্শবাজার এলাকার মৃত আমির হোসেনের ছেলে। নগরীর খুলশী থানার শতাব্দী হাউজিং সোসাইটির রাসেলের কলোনীতে তার বাসা।

গ্রেফতারের তথ্য নিশ্চিত করলেও বিস্তারিত জানাননি খুলশী থানার পরিদর্শক (তদন্ত) আফতাব হোসাইন।

তবে এ বিষয়ে আগামীকাল সকাল ১১টায় উপ-পুলিশ কমিশনারের (উত্তর) কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে, বিস্তারিত সেখানে উল্লেখ করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এর আগে গতকাল সোমবার ভোরে নির্মাণাধীন ওই ভবনের পাশের একটি প্লটে পরিত্যক্ত পলিথিন, কাঁদা বালি, ময়লার স্তুপের ভিতর থেকে ভবন মালিক নেজাম পাশার মরদেহ উদ্ধার করে পুলিশ।

একইদিন রাতে ভবনের দারোয়ান হাছানের (৪২) নাম উল্লেখ করে খুলশী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত নেজাম পাশার স্ত্রী সেলিনা ইয়াসমিন। এতে আরো কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর