chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত শিক্ষিকাকে হত্যা

ডেস্ক নিউজ: দক্ষিণ লন্ডনের বাড়ি থেকে বেরিয়ে বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় খুন হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত এক শিক্ষিকা। নাম সাবিনা নেসা,বয়স ২৮।

গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৮টায় (ব্রিটিশ সামার টাইম) বাসা থেকে মাত্র ৫ মিনিটের হাঁটা পথে একটি পার্কের ভেতর দিয়ে পানশালায় যাওয়ার সময় সাবিনা নেসা নামের ওই শিক্ষিকাকে খুন করা হয়েছে জানায় লন্ডন পুলিশ।

গত শনিবার ২৮ বছর বয়সী সাবিনার লাশ দক্ষিণ-পূর্ব লন্ডনের কিডব্রুকের কিটর পার্কে এক ব্যক্তি প্রথম দেখতে পান। পরে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

লাশ উদ্ধারের দিন ৪০ বছর বয়সী এক ব্যক্তিকে হত্যাকারী সন্দেহে গ্রেফতার করে পুলিশ। যদিও পরে আরও তদন্তের স্বার্থে তাকে ছেড়ে দেওয়া হয়।

লন্ডনের গোয়েন্দা পুলিশের প্রধান পরিদর্শক জো গ্যারিটি বলেছেন, সাবিনার যাত্রা মাত্র পাঁচ মিনিটের মতো হবে। এই সময়ের মধ্যে কখনোই তার গন্তব্যে পৌঁছানো সম্ভব নয়।

তিনি বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনায় স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। আমরা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতকে খুঁজে বের করতে সম্ভাব্য সব উপায় অবলম্বন করছি।

সাবিনা আক্রান্ত হওয়ার সময় ওই পার্কে চলাচলকারীদের পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করতে অনুরোধ জানিয়েছেন গ্যারিটি। সাবিনা নেসার চাচাত ভাই জুবেল আহমেদ আইটিভি নিউজকে বলেছেন, পুরো পরিবার এখনও শোকে স্তব্ধ। তার মৃত্যুর খবর পরিবারকে বিধ্বস্ত করে ফেলেছে।

ব্রিটিশ-বাংলাদেশি এই তরুণী দক্ষিণপূর্ব লন্ডনের লিউশামের একটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। সেখানকার সবচেয়ে নম্র ছিলেন তিনি। জুবেল আহমেদ নামে সাবিনার এক আত্মীয় বলেন, সাবিনার মৃত্যুর খবর শুনে তার বাবা-মা খুবই ভেঙে পড়েছেন।

এই বিভাগের আরও খবর