chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকবাজারে ছাত্রলীগ নেতার ত্রাণ বিতরণ

নগরীর চকবাজার এলাকার অসহায় নিন্ম আয়ের শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে চকবাজার থানা ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন ইভান। আজ রোববার তার ব্যাক্তিগত তহবিল হতে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি শ্রমজিবী, অসহায় নিন্ম আয়ের মানুষের ঘরে ঘরে গিয়ে  এই সব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শতাধিক পরিবারের মাঝে চাল, ডালসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়।

ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন ইভান বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী মানুষ যখন ঘরবন্ধী, বাংলাদেশ সরকার কর্তৃক ছুটি ঘোষণার পর সারা দেশ যখন লকডাউনে পরিণত হয়েছে তখন এর প্রভাব পড়েছে নিন্ম আয়ের শ্রমজীবী মানুষের উপর। তাদের পরিবারে দেখা দিয়েছে খাদ্য সংকট। এই সংকট থেকে উত্তরণের লক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ভাইয়ের  নির্দেশে শতাধিক পরিবারেরর মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। যার যার অবস্থান থেকে এ সব মানুষের পাশে দাড়ানো সকলের কর্তব্য। বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মী এ দূর্যোগে জনমানুষের পাশে থাকবে।

এসময় ছাত্রলীগ নেতা জুবায়েদ আহম্মেদ বাবলু, বেলাল, রায়হান, নাঈমুল হাসান তুষার, সাইফুল ইসলাম, অন্তর কর, মো তোফা, সিহাব হাসান, নাদিম, মো রিয়াজ প্রমুখ।

এই বিভাগের আরও খবর