chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুলিশের আইজিকে নিয়ে ফেসবুকে অশালীন মন্তব্য, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন মন্তব্য করায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে ওই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নিয়েছে পুলিশ।

গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

গ্রেফতার রমজান আলীর বয়স আনুমানিক ২২ বছর। বাড়ি ফটিকছড়ির লেলাং ইউনিয়নের লেলাং গ্রামের পাট্টিলারকুল। তার বাবার নাম মো. ইউসুফ।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক কেশব চক্রবর্তী জানিয়েছেন, বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজে সম্প্রতি আইজিকে নিয়ে অশালীন মন্তব্য করেন যুবক রমজান। বিষয়টি নজরে আসার পর পুলিশের পক্ষ থেকে ফটিকছড়ি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ (২), ২৯ (১০) ও ৩১ (২) ধারায় মামলা দায়ের করা হয়। ওই মামলার ভিত্তিতে শুক্রবার রাতে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, গ্রেফতার রমজান আলীকে শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ খন্দকারের আদালতে হাজির করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পরিদর্শক কেশব চক্রবর্তী তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত তিন দিন মঞ্জুর করেন।
রিমান্ড মঞ্জুরের পর রমজান আলীকে জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডিবি পরিদর্শক কেশব চক্রবর্তী।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর