chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জিয়ার কবর নিয়ে ইস্যু তৈরি করেছে সরকার : মির্জা ফখরুল

চট্টলার খবর ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার করোনা ও ডেঙ্গু মোকাবিলায় ব্যর্থ। জনগণের নিরাপত্তা দিতেও ব্যর্থ। এসব ব্যর্থতা আড়াল করার জন্য জিয়ার কবর নিয়ে কুরুচিকর এবং অরাজনৈতিক ইস্যু তৈরি করেছে সরকার।

সোমবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ির নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, জিয়ার কবর নিয়ে এখন কথা বলার কোনো মানেই হয় না। করোনার কারণে দেশে বেকারত্ব বেড়েছে, অনেক মানুষ কাজের অভাবে দিশেহারা। তার সঙ্গে ডেঙ্গুতে কতজন মানুষ মারা গেল। এসব থেকে উত্তোরণের চিন্তা না করে সরকার জিয়ার কবর নিয়ে মেতে উঠেছে। এই সরকারের ওপর এ জন্যই মানুষের আস্থা নেই।

স্থানীয় সরকার নির্বাচনে দলগতভাবে অংশগ্রহণের কোনো সিদ্ধান্ত হয়নি উল্লেখ করে তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনারকে দেখলে মনে হয় তিনি একজন সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা। স্থানীয় সরকার নির্বাচনে আমরা দেখেছি ভোটার উপস্থিতি নেই। কারণ বর্তমান সরকার সুষ্ঠু নির্বাচন করতে ব্যর্থ। বর্তমান সরকার তো নির্বাচনবিহীন সরকার, তাই তারা চায় না এই দেশে সুষ্ঠু নির্বাচন হোক।

বিএনপি মহাসচিব বলেন, তারেক রহমান বর্তমানে দলের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। পুরো দল তারেক রহমানের নির্দেশনায় কাজ করছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল একটি সর্ববৃহৎ রাজনৈতিক দল। ডা. জাফরুল্লাহ সাহেব যে কথা বলেছেন তা ভিত্তিহিন। আসলে উনার বয়স হয়েছে, তাই মাঝে মাঝে ভুলভাল বলেন।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহসভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এন-কে

এই বিভাগের আরও খবর