chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঘরে বসে করোনার টিকা গ্রহণ, পুলিশ হেফাজতে দুই যুবক

নগরের নাসিরাবাদে জাকির হোসেন সড়কের একটি ফ্ল্যাটে করোনার টিকা নেওয়ার ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক যুবক ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ।

ওই যুবকের নাম মো. হাসান।

তিনি পিএডিএল গার্ডেনিয়ার একটি ফ্ল্যাটে থাকেন।  সহযোগীর নাম মোবারক আলী।

হাসানকে রোববার (৮ আগস্ট) রাতে এবং তার বন্ধু মোবারক আলীকে সোমবার (৯ আগস্ট) সকালে আটক করা হয়।  মোবারক স্থানীয় ইউসুফ আলী বাড়ির মোহাম্মদ আলীর পুত্র।

মোবারক আলীর সহায়তায় শনিবার (৭ আগস্ট) নিজ বাসায় হাসান মডার্নার ১ম ডোজ টিকা নিয়েছেন বলে ফেসবুকে স্ট্যাটাসে জানান। সাজ্জাদ নামের আরেক যুবকও এসময় টিকা নেন, যিনি ওই এলাকার মিশন গার্ডেনিয়া অ্যাপার্টমেন্টের বাসিন্দা। এজন্য প্রধানমন্ত্রী এবং বন্ধু মোবারক আলীকে ধন্যবাদও জানান হাসান। ফেসবুকে দেওয়া তার ছবি ভাইরাল হলে সমালোচনার সৃষ্টি হয়।  রোববার (৮ আগস্ট) ছবিসহ পোস্টটি মুছে দেন তিনি।

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী বলেন, বাসায় টিকা নিয়ে যাওয়া কিংবা দেওয়া অন্যায়। যারা এই কাজ করেছে, তাদের বিষয়টি পুলিশ দেখছে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আবু বক্কর সিদ্দিক বলেন, হাসান ও মোবারক আলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।  বন্ধু মোবারক আলী হাসানের বাসায় টিকা সরবরাহ করেছিল বলে জানিয়েছে। হাসান এখন টিকা দেওয়ার কারণে জ্বরে ভুগছে।  এ ঘটনায় জড়িত অন্যদেরও আটক করতে অভিযান চলছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এই বিভাগের আরও খবর
Loading...