chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্রী আহত

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানে সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্রী আহত হয়েছেন। এ ছাড়া পৃথক আরেকটি দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ সোমবার লামা উপজেলার আজিজনগরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধের নাম বদিউর রহমান (৫৫)। তিনি আজিজনগরের ১ নম্বর ওয়ার্ডের মৃত তনু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী মোহাম্মদ রিয়াজ উদ্দিন বলেন, সকাল সোয়া ১০টায় আজিজনগর বাজার এলাকার সাত্তার ম্যাচ ফ্যাক্টরির সামনে একটি ট্রাক বৃদ্ধ লোককে চাপা দিলে তিনি ঘটনাস্থলে মারা যায়। আজিজনগর ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন ট্রাক চাপায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লোকটির দাফন কাফনের ব্যবস্থা করা হয়েছে।

অপরদিকে একই ইউনিয়নে আজিজনগর স্টেশনে রয়েল টেক্সটাইলের সামনে সকাল সাড়ে ১০টায় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি এম্বুলেন্স চাম্বী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির দুই ছাত্রীকে চাপা দেয়।

আহত ছাত্রীরা হলেন, নিগার সোলতানা নিশাত ও সাইমা জান্নাত। তারা পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ভিলেজার পাড়া বাসিন্দা।

লোহাগাড়া মা মণি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফুর রহমান বলেন, নিগার সোলতান নিশাত হাতে মারাত্মক আঘাত পাওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। অন্যজন সাইমা জন্নাত মাথায় আঘাত পেয়েছে। তাকে ২৪ ঘন্টার জন্য পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর