chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জেল খেটে বের হয়ে ফের ইয়াবা ব্যবসায় মাদ্রাসা শিক্ষক!

নিজস্ব প্রতিবেদক: ইয়াবা নিয়ে ১০ বছর আগে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন চট্টগ্রামের বেপারীপাড়া তালিমুল করিম আদর্শ মাদ্রাসার সুপার মো. ইয়াছিন (৩৮)। তখন জেলও খেটেছেন।

সম্প্রতি শিক্ষকতার পেশার লেবাসে ফের ইয়াবা কারবারে জড়িয়ে পড়েন ইয়াছিন। তার বিরুদ্ধে কুমিল্লা জেলার দেবিদ্বার থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে বলেও জানা যায়।

নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার বলির পাড়ার ২ নম্বর গলি মাহবুবুল আলমের ভাড়া বাসা থেকে এক তরুণীকে উদ্ধারে অভিযানে গিয়ে পুলিশ ইয়াছিনকে গ্রেফতার করে।

এসময় তার বাসা থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াছিনের বাড়ি কুমিল্লার চান্দিনায়। দীর্ঘদিন ধরে চট্টগ্রামে বসবাস করে মাদ্রাসায় শিক্ষকতা করছিলেন।

পুলিশ জানায়, মাদ্রাসা শিক্ষকতার লেবাসে তিনি ইয়াবা সেবন ও বিক্রি করতেন। ১৯ বছর বয়সী এক সিএনজি অটোরিকশা-চালকের মেয়েকে প্ররোচিত করে বিয়ের অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে।

গ্রেফতারের তথ্যটি দেন ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন। তিনি জানান, এক তরুণীকে উদ্ধারে অভিযান চালাতে গিয়ে ইয়াছিনকে গ্রেফতার করা হয়।

মাদ্রাসার শিক্ষক হওয়ায় এলাকায় তার পরিচিতি ভালো এবং ঝুঁকি কম হওয়ায় আড়ালে তিনি ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানান শারীরিক সক্ষমতা ঠিক রাখতে তিনি ইয়াবা সেবন করেন। আর অতিরিক্ত লাভের আশায় বিক্রি করেন।

এর আগে ২০১১ সালে ইয়াবা নিয়ে একবার গ্রেফতার হয়ে দেড় মাস জেল খেটেছেন বলেও জিজ্ঞাসাবাদে জানান গ্রেফতার ইয়াছিন। তার বিরুদ্ধে ডবলমুরিং থানায় মাদক আইনে আরেকটি মামলা করা হয়েছে বলে জানান ওসি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর