chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বুধবার অনুশীলন শুরু হচ্ছে শ্রীলঙ্কার

খেলাধুলা ডেস্ক : ঢাকায় তিন দিনের কোয়ারেন্টিন শেষ করে বুধবার থেকে অনুশীলন শুরু করবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। 

এর মধ্যেই দুইবার হবে করোনা পরীক্ষা।  এই সফর দিয়েই ২০২৩ বিশ্বকাপ প্রস্তুতির শুরু- বলছেন কোচ মিকি আর্থার। নবীনে গড়া দলটাই বাংলাদেশকে হারানোর সামর্থ্য রাখে মনে করেন তিনি।

এদিকে, মাঠের সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশের। শেষ ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ড গিয়ে হয়ে এসেছে হোয়াইট ওয়াশ। ঘরের মাঠে এবার শ্রীলঙ্কার বিপক্ষে তিনটা ম্যাচেই জয় চায় টাইগাররা।

কিন্তু মহা পরিকল্পনা নিয়ে এসেছে লঙ্কানরাও। বাংলার মাটিতে একটা পয়েন্টও হারিয়ে যেতে চায় না ওরা। নিজেদের সাথেই চ্যালেঞ্চ নিজেদের। একঝাক তরুণ সক্ষমতা পরীক্ষার মিশন ওদের কাছে বাংলাদেশ সফর। তবে অভিজ্ঞদের বিশ্রাম দিয়ে যে দলটা নিয়ে মিকি আর্থার সফরে এসেছেন তাদের প্রতি পূর্ণ আস্থাই রাখছেন।

মিকি আর্থার বলেন, “আমরা তরুণদের প্রতিভা দেখাতে সুযোগ দিয়েছি। বিশ্বকাপের আগে যে সময়টা আছে সেটা তরুণদের জন্য যথেষ্ট বলে আমি মনে করি। আশা করি তারা তাদের প্রতিভা দেখাতে সক্ষম হবে।”

টাইগার ডেরায় পা রাখার আগে নিজেদের অনুশীলন নিয়েও সন্তুষ্ট শ্রীলঙ্কার কোচ।

ম্যাথিউস, করুনারত্নে, চান্দিমালদের ছাড়া বাংলাদেশ সফরে নবাগতরা কোচের বিশ্বাসের প্রতিফলন মাঠে দেখাতে পারলে বিপদ বাংলাদেশের। তবে অ্যাওয়ে ম্যাচগুলো জিতে সুপার লিগের পয়েন্ট বাড়িয়ে নেবার সুযোগও ফসকে যেতে দিতে চায় না টাইগার স্কোয়াড।

এই বিভাগের আরও খবর