chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীতে চুরির অভিযোগে শিশুকে মারধর, দোকানী আটক

ডেস্ক নিউজ: নগরীতে রেয়াজউদ্দিন বাজারে কাগজের প্যাকেট চুরি অভিযোগে এক শিশুকে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় দোকানীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) রাতে নগরীর রেয়াজউদ্দিন বাজারে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ১০ বছরের ওই শিশু বিভিন্ন মার্কেটে কাগজ কুড়িয়ে জীবিকা নির্বাহ করে। এক দোকান থেকে পরিত্যক্ত কাগজের একটি প্যাকেট নিজের থলেতে নিতেই ওই শিশুকে বেধড়ক মারধর করেন দোকানি। মারধরে শিশুটির মুখ দিয়ে রক্ত পড়তে থাকলে প্রত্যক্ষদর্শীরা প্রতিবাদ করেন। কিন্তু তাতেও কোনো কর্ণপাত করেননি ওই দোকানী।

তাৎক্ষণিক ওই দৃশ্য ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেন এক ব্যক্তি। আর তাতেই বিষয়টি নজরে আসে পুলিশের। সঙ্গে সঙ্গে মঙ্গলবার রাত ১টার দিকে কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে আটক করে সিডিএ মার্কেটের ‘চিটাগং ওয়াচ’ নামে ওই দোকানের মালিক শাহজাহানকে (৪৫)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন গণমাধ্যমকে জানান, আমরা বিষয়টি শোনার সঙ্গে সঙ্গে অভিযুক্ত দোকানিকে আটক করেছি। একই সঙ্গে মারধরের শিকার শিশুটিকে উদ্ধার করেছি। পুলিশের গাড়িতে করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

ইনি/চখ