chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় আ. লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ 

নিজস্ব প্রতিবেদক : নলকূপ বন্টনে স্বজনপ্রীতির অভিযোগ এনে বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মো. ইউনুছ।

আজ বুধবার (২১ এপ্রিল) সকালে পটিয়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের আহাবায়ক কমিটির সদস্য নুরুল হুদা চৌধুরী, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আবুল কালাম চৌধুরী, আ’লীগ নেতা রফিক চৌধুরী, বদিউল আলম, যুবলীগ নেতা মাসুদ সিকদার ও আলম সিকদার।

সংবাদ সম্মেলনে মো. ইউনুছ বলেন, প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। তারই ধারাবাহিকতায় পটিয়ার এমপি হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী চলতি বছরে উপজেলার ছনহরা ইউনিয়নে ২৭টি নলকূপ বরাদ্ধ দেয়।

উপজেলার আ’লীগের সভাপতি ও হুইপের উন্নয়ন সমন্বয়কারী আ.ক.ম সামশুজ্জমান চৌধুরী সরেজমিনে পরিদর্শন করে ৯টি ওয়ার্ডের কোন কোন জায়গায় নলকূপ গুলো বসানো হবে তা হুইপকে অবহিত করলে তার নির্দেশে সে জায়গায় নলকূপগুলো বসানো হয়। এতে কোনরকম স্বজনপ্রীতি করা হয়নি।

তিনি আরো বলেন, এই নলকূপগুলো বসানোর বিষয়ে আমার ব্যক্তিগত কোন স্বার্থ নেই। আগামী ইউনিয়ন পরিষদ নিবার্চনে দলীয়ভাবে চেয়ারম্যান পদে নিবার্চন করার প্রস্তুতি নেয়ায় একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে।

অপপ্রচারকারীরা দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি বিষয়টি নিয়ে জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শামসুল হক চৌধুরীর সুদৃষ্টি কামনা করেন।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর