chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আগ্রাবাদে তুচ্ছ ঘটনায় মারামারি, ছুরিকাঘাতে আহত যুবক

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ ডেবাড়পাড় এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এতে ছুরিকাঘাতে আহত হয়েছে আব্দুল মান্নান নামে এক যুবক। 

আজ শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম ছুটে যায়। পুলিশ দেখে মারামারিতে ব্যস্ত সকলে সটকে পড়ে। তবে ঘটনাস্থল থেকে ছুরিকাঘাতে আহত একজনকে উদ্ধার করা হয়।

পরে পুলিশের তত্ত্বাবধানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাছাড়া একই ঘটনায় মাহবুব নামে অপর এক আহত যুবক স্থানীয় মা ও শিশু হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে।

এ বিষয়ে ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মসসীন জানায়, আব্দুল মান্নানের বাবাকে রাজাকার ডাকায় কয়েকজন যুবকের সাথে কথাকাটাকাটি হয় মান্নানের। এক পর্যায়ে তা মারামারিতে রুপ নেয়।

এসময় অপর পক্ষের একজনের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় মান্নান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মান্নান ও মাহাবুব নামে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করি।

তাদের দেওয়া প্রাথমিক তথ্য মতে জিজ্ঞাসাবাদের জন্য আকবর নামে একজনকে থানায় নেওয়া হয়েছে এবং বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর