chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে ৮২ বছর বয়সে করোনার টিকা নিলেন ফিরোজা

ডেস্ক নিউজ: সারাদেশে যখন করোনার টিকা নিয়ে নানা সন্দেহ, সংশয়, ভয়, আতঙ্ক আর অনিহার কারণে বেশির ভাগ মানুষই টিকা গ্রহণ থেকে বিরত থাকছে, টিকা গ্রহণ করতে ভয় পাচ্ছে ঠিক তার উল্টোটাই ঘটলো মিরসরাইয়ের ৮২ বছরের বৃদ্ধ ফিরোজা বেগমের ক্ষেত্রে। 

তিনি নির্দ্বিধায়, নির্ভয়ে কোভিড-১৯ এর সুরক্ষা টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে।

বৃহস্পতিবার (১১ ফ্রেব্রুয়ারি) সকাল ১১ টায় মিরসরাই স্বাস্থ কমপ্লেক্সে উপস্থিত হয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাদের সহায়তায় তিনি টিকা গ্রহণ করেন।

টিকা গ্রহণ করার পর তার মতামত জানতে চাইলে ফিরোজা বেগম বলেন, সারা জীবন নানা রোগের শতশত টিকা নিতে হয়েছে।

করোনার টিকা নিতে আমার কোন ভয় করেনি। টিকা নেওয়ার পর ৩০ মিনিট ডাক্তারদের নজরদারিতে রাখা হয়েছে কোন প্রকার প্রতিক্রিয়া দেখা যায় কিনা।

তবে নির্দিষ্ট সময় অপেক্ষার করার কর কোন প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া দেখা না দেয়ায় আমি বাড়ি ফিরে যাচ্ছি। ফিরোজার সাথে তার সন্তান ও পুত্রবধু সাথে এসেছেন। তারা বলেন সকলের উচিত কোন প্রকার সন্দেহ না রেখে প্রত্যেকের টিকা গ্রহণ করা।

মিরসরাই স্বাস্থ কমপ্লেক্সের ইপি আই কর্মকর্তা কবির হোসেন জানান, বৃহস্পতিবার ৫ শত ৯২ জনকে কোভড টিকা প্রদান করা হয়েছে। এছাড়া গত তিনদিনে প্রায় ১২শ জনকে টিকা প্রয়োগ করা হয়েছে।

প্রথ দিন মাত্র ৫০ জনকে টিকা প্রয়োগ করা হয়। অন্যরা টিকা গ্রহণ করছে দেখে প্রতিদিন টিকা গ্রাহকের সংখ্যা উল্লেখযোগ্য ভাবে বাড়ছে। আশা করছি মিরসরাইয়ের বেশির ভাগ মানুষকেই আমরা টিকার আওতায় আনতে পারবো।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর