chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আসিফের গানের মিউজিক ভিডিও করলেন নির্মাতা রায়হান

ডেস্ক নিউজ: দেশের বরণ্য শিল্পী, বাংলা গানের যুবরাজ আসিফ আকবর ও নাদিরা মুক্তার গানের মিউজিক ভিডিও নির্মাণ করলেন নির্মাতা খান রায়হান।

গানটির কথা লিখেছেন রকিবুল হাসান,গানটির সুর করেছেন জীবন ওয়াসিফ এবং গানটির সঙ্গীতায়োজন  করেছেন  মুশফিক লিটু ,খান রায়হান নির্মাণ করেছেন।  গানের ভিডিওতে  অভিনয় করেছেন নাজমুল হাসান ও বকুল ইসলাম অন্নি।

এ ব্যাপারে রায়হান বলেন, আসিফ আকবর বাংলাদেশের একজন আইকন, দর্শকরা সবাই তাকে খুব পছন্দ করে এবং আমি নিজেও তার একজন বিরাট ভক্ত, তার গানের মিউজিক ভিডিও করাটা আমার জন্য দারুন এক অভিজ্ঞতা, মিউজিক ভিডিওটির সত্যি দর্শকদের মনকে প্রশান্তি দিবে। মিউজিক ভিডিওটির শুটিং করা হয় চট্টগ্রামের সীতাকুণ্ডে ।পাহাড় ঝর্ণা সবকিছু মিলিয়ে অসাধারণ দৃশ্য  দেখতে পারবে দর্শকরা এই মিউজিক ভিডিওর মাধ্যমে।  রকিবুল হাসান দারুন ছন্দে গানটি বেঁধেছেন।  মুশফিক লিটুর সঙ্গীতায়োজনঃ অসাধারণ হয়েছে।

এ সম্পর্কে নাদিরা মুক্তা বলেন, প্রথমবার আসিফ আকবরের সঙ্গে গান  গাইলাম। গানটার কথা আমার খুব ভালো লেগেছে। আর সুর টাও খুব কাছের মনে হলো যেন মন ছুয়ে যাওয়ারই মতো।আশা করছি শ্রোতাদের খুব ভালো লাগবে। গানটির মিউজিক ভিডিও করেছেন খান রায়হাননের। সর্বোপরি মিউজিক ভিডিওটি নিয়ে আমরা সবাই খুব আশাবাদী। এস এ চয়েস  মিউজিক জানায় যে আমরা ভালোবাসা দিবসে মিউজিক ভিডিওটি মুক্তি দেওয়ার চিন্তা আছে। এছাড়াও গান শুনতে পারা যাবে বিভিন্ন অ্যাপের মাধ্যমে।

চখ

এই বিভাগের আরও খবর