chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৩৬ রানের লজ্জার পর বড় পরিবর্তনের দিকে ভারত

খেলা ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে অলআউট হওয়ার পর লজ্জাজনকভাবে পরাজিত হয় ভারত। এমন বিপর্যয়ের পর নড়ে চড়ে বসেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দ্বিতীয় টেস্টে আসতে যাচ্ছে বড় পরিবর্তন।

২৬ ডিসেম্বর থেকে শুরু হবে বক্সিং ডে টেস্ট। লড়াইয়ে ফিরতে মরিয়া দলটি। চালকের আসনে থেকেও এমন লজ্জাজনক পরাজয় মেনে নিতে পারছে না কেউই।

ওপেনিংয়ে যে পরিবর্তন হবে এক প্রকার নিশ্চিত। প্রথম ইনিংসের প্রথম ওভারেই ফেরেন পৃথ্বী শ। দ্বিতীয় ইনিংসে রানের খাতা খুললেও ছুঁতে পারেননি দুই অঙ্কের ঘর।

অন্য ওপেনার মায়াঙ্ক রান না পেলেও দিয়েছেন ধৈর্যের পরীক্ষা। তাই এই যাত্রায় বেঁচে যাচ্ছেন মায়াঙ্ক। পৃথ্বীর জায়গায় দেখা যেতে পারে শুভমান গিলকে।

দলে ফিরতে পারেন লোকেশ রাহুল। থাকছেন না অধিনায়ক বিরাট কোহলি। প্রথম টেস্টের পরেই আছেন পিতৃত্বকালীন ছুটিতে। তার পরিবর্তে শোনা যাচ্ছে রাহুলেরই নাম।

হনুমা বিহারীর পরিবর্তে জায়গা পেতে পারেন ওয়ানডেতে দুর্দান্ত খেলা রবীন্দ্র জাদজা। পরিবর্তন আসার সমূহ সম্ভাবনা রয়েছে উইকেট কিপিংয়ে।

গোলাপি টেস্টে খেলা ঋদ্ধিমান সাহা ব্যাট হাতে ছিলেন ব্যর্থ। তার পরিবর্তে আসতে পারেন ঋষভ পন্থ। ইনজুরিতে ছিটকে যাওয়া মোহাম্মদ শামির পরিবর্তে দরজা খুলতে পারে মোহাম্মদ সিরাজের।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর