chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় দুইজনের মৃত্যু, শনাক্ত ৯৬

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে একদিনে এক হাজার ২৬২ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৯৬ জনের। এর মধ্যে ৮৯ জন নগরীর ও ৭ জন উপজেলার বাসিন্দা। এসময় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (২০ ডিসেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্যজানান। তিনি বলেন, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২৮ হাজার ৭৬৭ জন, এর মধ্যে ২২ হাজার ৯৮ জন নগরীর ও ৬ হাজার ৬৬৯ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

‘গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগর ও উপজেলা পর্যায়ে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৪৩ জন, এর মধ্যে ২৪৬ জন নগরীর ও ৯৭ জন উপজেলার বাসিন্দা।’

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৫৯২ জনের নমুনা পরীক্ষায় ২১ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৩৫ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ১৭৯ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের ও আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ১৯ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া চট্টগ্রাম জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৩ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ১৪ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি।
এসএএস/নচ

এই বিভাগের আরও খবর