chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় মৃত্যু ২, শনাক্ত ১৩৮

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৫৮১ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১৩৮ জনের, এসময় করোনায় আক্রান্ত দুইজনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ১২৯ জন নগরীর ও ৯ জন উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২৮ হাজার ৪৬৮ জন, এর মধ্যে ২১ হাজার ৮৩৬ জন নগরীর ও ৬ হাজার ৬৩২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৩৩৮ জন, এর মধ্যে ২৪২ জন নগরীর ও ৯৬ জন উপজেলার বাসিন্দা।
সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৭৯৫ জনের নমুনা পরীক্ষায় ৪৩ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজে ৪২৮ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। সিভাসু ল্যাবে ১০৪ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের ও বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১০৮ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৫২ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের ও আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৫ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের করোনা ধরা পড়েছে। এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৬৯ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর