chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় মৃত্যু ১, নতুন শনাক্ত ৬৩

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৯৮৬ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৬৩ জন। নতুন শনাক্তদের মধ্যে ৫৬ জন নগরীর ও ৭ জন উপজেলার বাসিন্দা। এসময় করোনায় মারা গেছেন একজন।

আজ রবিবার (১৫ নভেম্বর) সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান। তিনি বলেন, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২২ হাজার ৫৪৫ জন। এ মধ্যে ১৬ হাজার ৭১০ জন নগরীর ও ৫ হাজার ৮৩৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরীতে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩১০ জন; এর মধ্যে ২১৬ জন নগরীর ও ৯৪ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৭৩৯ জনের নমুনা পরীক্ষায় ৬ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৪৮ জনের নমুনা পরীক্ষা করে ১০ জন ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৯৩ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।
বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৮০ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ২২ জনের নমুনার মধ্যে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) চারজনের নমুনা পরীক্ষায় সবার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর