chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আওয়ামী সরকারের প্রতি জনগণের কোন আস্থা নেই : ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, বর্তমান সরকার রাষ্ট্রের প্রতিটি অঙ্গকে বিকলাঙ্গে পরিণত করেছে। সরকারের প্রতি জনগণের কোন আস্থা নেই। তাদের বিদায়ের ঘণ্টা বেজে উঠেছে। সারাদেশের মানুষ তাদের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে তলের বিড়াল বের হয়ে আসছে। দেশের গণতন্ত্র আজ নির্বাসিত। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর ভোট ডাকাতির নির্বাচনে জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। আপনার আমার ভোট যাতে করে আর কেউ ডাকতি করতে না পারে সেজন্য এখন থেকে আমাদের প্রস্তুতি গ্রহণ করতে হবে।

বুধবার (১১ নভেম্বর) ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড বিএনপি আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বক্তব্য রাখেন।

ডা. শাহাদাত আরো বলেন, সরকারের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই। তারা জনগণের কোনো ম্যান্ডেট নিয়ে আসেনি। ক্ষমতায় টিকে থাকার জন্য তাদের একটাই লক্ষ্য, একটি একদলীয় শাসনব্যবস্থা। তাই তারা বিরোধী দল মতে বিরুদ্ধে একদিকে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে, অন্যদিকে দলীয় সন্ত্রাসীদের লেলিয়ে দিয়েছে। সারাদেশে যারা ধর্ষণ, অত্যাচার, অবিচারের সঙ্গে যুক্ত রয়েছে তারা এই সরকারের আশ্রয়-প্রশ্রয় পাচ্ছে।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে ধ্বংস করার মাধ্যমে ভোটাধিকার ও মানুষের ন্যূনতম বেঁচে থাকার অধিকারকে কেড়ে নিয়েছে। দেশে আজ নারী, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ কারো নিরাপত্তা নেই। এই নিরাপত্তাহীন, অধিকারহীন সমাজ থেকে প্রতিকারের পথ আমাদের খুঁজে নিতে হবে। আমাদের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনা এবং নিজেদের রক্ষা করতে আমাদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে আমাদের অধিকার আদায়ের সংগ্রামে ঐক্যবদ্ধ হই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর পুত্র ইসরাফিল মাহমুদ চৌধুরী, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, গাজী মোঃ সিরাজ উল্লাহ, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন, জলবায়ু বিষয়ক সম্পাদক নুরুজ্জামান, ইপিজেড থানা বিএনপির সভাপতি সরফরাজ কাদের রাসেল, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী হানিফ সওদাগর, নগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম, সহ আইন বিষয়ক সম্পাদক সেলিম উদ্দিন শাহিন, ইপিজেড থানা বিএনপির সাধারণ সম্পাদক রোকন উদ্দিন মাহমুদ, আরো বক্তব্য রাখেন থানা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি মোজাদ বারেক, সহ সভাপতি শাহজাহান, সিনিয়র যুগ্ম সম্পাদক জাবেদ আনসারী, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক ইমরান খান, ওয়ার্ড বিএনপি নেতা জসিম উদ্দিন, মিজানুর রহমান, মোহাম্মদ শরীফ, নওশাদ,  নুর উদ্দিন মুন্না, রাশেদুজ্জামান রাসেল, জাহেদ আনসারী, যুবদল নেতা জিয়াউর রহমান, মোহাম্মদ আব্বাস, দিদার, রিয়াদ, মোহাম্মদ খোকন, স্বেচ্ছাসেবক দল সাজ্জাত, সাইফুল, মাইনুদ্দিন, মিজান, নেওয়াজ, ইউসুফ, ছাত্রদল নেতা আকিব জাবেদ, রনি, হৃদয়সহ প্রমুখ।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর