chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকরিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক: চকরিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

শুক্রবার (৩১ জুলাই) ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়াস্থ পাহাড়ি এলাকা আমতলী গর্জন বাগানের ভেতর এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

ঘটনাস্থল থেকে ৪৪ হাজার পিস ইয়াবা, দেশীয় তৈরি দু’টি আগ্নেয়াস্ত্র, সাত রাউন্ড গুলি ও ১৫ রাউন্ড ব্যবহৃত গুলির খোসা উদ্ধার করা হয়।

তবে তাৎক্ষনিকভাবে নিহতদের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পালিশের দাবি, এ ঘটনায় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানসহ চার পুলিশ সদস্য আহত হন।

ওসি মো. হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার (৩০ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে বরইতলী নতুন রাস্তার মাথা এলাকা থেকে জাহেদা বেগম ও মোজাফ্ফর আহমদ নামে দু’জন মাদক ব্যবসায়ীকে ছয় হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, রাতে বানিয়ারছড়া পাহাড়ি এলাকায় ইয়াবার একটি বড় চালান হাতবদল হবে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে তার নেতৃত্বে চকরিয়া পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদককারবারিরা গুলি ছোড়ে। এতে তিনি, হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আমিনুল ইসলাম, কনস্টেবল সাজ্জাদ হোসেন ও মো. সবুজ আহত হন।

এক পর্যায়ে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় অজ্ঞাতপরিচয় তিনজন মাদক কারবারি ও অস্ত্রধারী সন্ত্রাসী গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পৃথক তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

এমআই/

এই বিভাগের আরও খবর