chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফেনীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ছিনতাইকারী ধরা

ফেনী জেলার পৌরসভায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে আরমান হোসেন কাওসার (২১) নামে এক ছিনতাইকারীকে একটি স্টীলের চাকুসহ তাকে গ্রেফতার করে র‌্যাব-৭।

মঙ্গলবার (২৬ মার্চ) রাত ৯টায় ফেনী জেলার ফেনী মডেল থানার পৌর হকার্স মার্কেট এলাকার পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরমান হোসেন কাওসার ফেনী জেলার ছাগলনাইয়া থানার শুভপুর গ্রামের মোঃ শান্ত’র ছেলে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী জেলার ফেনী মডেল থানার পৌর হকার্স মার্কেট এলাকার পাকা রাস্তার উপর দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে অভিযান চালিয়ে আরমান হোসেন কাওসারকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি স্টীলের চাকু উদ্ধার করা হয়।

র‍্যাব আরো জানায়, কাওসার এবং তার দলের অন্যান্য সদস্যরা পরষ্পর যোগসাজশে ছিনতাই ও ডাকাতির উদ্দেশ্যে ফেনী মডেল থানার পৌর হকার্স মার্কেট এলাকা এবং ফেনী পৌর মার্কেট এলাকাসহ ফেনী শহরের বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ ডাকাতি এবং ছিনতাই করে আসছে। এছাড়াও তারা সাধারণ মানুষসহ প্রতিদিন চলাচলরত ব্যবসায়ীদের নিকট হতে দেশীয় অস্ত্রের ভীতি প্রদর্শন এর মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করে আসছে।

কাওসারের বিরুদ্ধে ফেনী জেলার ফেনী মডেল থানায় ডাকাতি এবং ছিনতাই সংক্রান্ত ২টি মামলা রয়েছে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর