chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে সিএনজি চালক নিহত

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ আবদুল হান্নান (৩৪) নামে সিএনজি চালক নিহত ও ৩ জন গুরুতরভাবে আহত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ৯টায় উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের ইছাখালী আপন ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আবদুল হান্নান চন্দ্রঘোনা বনগ্রাম এলাকার আবদুল মান্নানের ছেলে। আহতরা হলেন- তাজ উদ্দিন আহমেদ (৪০) রাউজানের পাহাড়তলী শেখ পাড়া এলাকার বাসিন্দা, মোফাচ্ছের হোসেন চৌধুরী রায়হান (৩০) সোস্যাল ইসলামি ব্যাংক ধামাইরহাট উপ-শাখার সোস্যাল অফিসার এবং মো. মিনার (৩২) চট্টগ্রামের অক্সিজেন এলাকার বাসিন্দা।

জানা গেছে, ট্রাকটি মরিয়মনগর মাছ বাজারে ড্রামে করে মাছ সরবরাহ করে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলো। অন্যদিকে সিএনজি অটোরিকশাটি বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে রোয়াজারহাটের দিকে আসছিলো। গাড়ি দুটি ইছাখালী আপন ক্লাবের সামনে এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে গেছে সিএনজি অটোরিকশাটি। অটোরিকশায় থাকা চালকসহ তিন যাত্রী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক চালক হান্নানকে মৃত ঘোষণা করেন। বাকীরা চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে গুরুতর আহত মিনারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে নেয়া হচ্ছে।

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ঘাতক ট্রাক ড্রাইভারকে পাওয়া যায়নি। এই ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর