chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলীতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

চট্টগ্রামের কর্ণফুলীতে অভিযান চালিয়ে মূল্য তালিকা না টাঙানোর দায়ে ৩ প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসন।

আজ সোমবার (১৮ মার্চ) বিকেল ৩ টায় উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের পুরাতন ব্রিজঘাট বাজার এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) পিযুষ কুমার চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ব্রিজঘাট বাজারের আনোয়ার সিটি ভবনে থাকা ফুলকলিকে ১০ হাজার টাকা ও মুরগি দোকানি নুরুল আজমকে ৪ হাজার ও মুরগি দোকানি নুরুল আলমকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। মূল্য তালিকা না রাখায় ফুলকলিসহ এই ৩ প্রতিষ্ঠানতে জরিমানা গুনতে হয়। পাশাপাশি সকল ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

অভিযানে নেতৃত্বকারী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) পিযুষ কুমার চৌধুরী বলেন, ‘উপজেলা প্রশাসন রমজান জুড়ে এ অভিযান অব্যাহত রাখবে। রমজানে সাধারণ ক্রেতারা যেন হয়রানি না হন। কোন অসাধু ব্যবসায়ি যদি বাজার অস্থীতিশীল করতে চায়, তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

অভিযানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারি পরিচালক (এডি) নাসরিন আক্তার ও সিএমপি কর্ণফুলী থানার পুলিশ টিম।

 

 

 

তাসু | চখ

এই বিভাগের আরও খবর