chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীতে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৩

চট্টগ্রাম নগরীতে এক শিক্ষার্থীর মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে চান্দগাঁও থানা পু‌লিশ।

আজ মঙ্গলবার (১২ মার্চ) থানা সূত্রে বিষয়টি নি‌শ্চিত করে বলা হয়, গতকাল কোতোয়ালী থানাধীন কদমতলী ফিলিং স্টেশনের সামনে সিআরবি শিরীষতলা প্রবেশের পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন – মোঃ আলতাফ হোসেন (২৪), মিসবাহ (২০) ও মোঃ কামাল হোসেন চৌকিদার।

থানা সূত্রে আরও জানা যায়, মামলার বাদী রায়হান উদ্দিন (২২) পেশায় একজন শিক্ষার্থী। বাদী তার দাখিল এবং আলিম সার্টিফিকেট সংশোধনের কপি ঢাকা হতে সংগ্রহ করে ১০ মার্চ ভোর ৪ টার দি‌কে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে পৌঁছানোর পর কিছুক্ষণ রেলওয়ে স্টেশনে অপেক্ষা করেন। পরবর্তীতে বাদী রেলওয়ে স্টেশন হতে পায়ে হেটে ডবলমুরিং থানাধীন বায়তুশ শরফ আদর্শ কামিল (এম.এ) মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা করেন।

১১ মার্চ ভোর সাড়ে ৫ টার দিকে কোতোয়ালী থানাধীন কদমতলী ফিলিং স্টেশনের সামনে সিআরবি শিরীষতলা প্রবেশের পাকা রাস্তার উপর পৌঁছামাত্রই অজ্ঞাতনামা ২/৩ জন আসামি বাদীর সামনে এসে গতিরোধ করে এবং তাকে ভয়ভীতি দেখিয়ে তাদের মধ্যে হতে ১জন বাদীকে ধরে রাখে।

এ সময় অপর ১জন বাদীর পরিহিত প্যান্টের ডান পকেটে থাকা OPPO F19 মডেলের মোবাইল এবং পকেটে থাকা নগদ ৩৫০ টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

কোতোয়ালী থানার ও‌সি ওবায়দুল হক বলেন, তাদের বিরুদ্ধে ৩৯২ পেনাল কোড ১৮৬০ ধারা রুজু হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিধি মোতাবেক আদালতে সোর্পদ করা হয়েছে। আসামিদের নাম ঠিকানা যাচাইসহ মামলার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে মামলার তদন্ত অব্যাহত আছে।

 

 

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর