chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে জমিদারের হামলায় ভাড়াটিয়ার মৃত্যু

চট্টগ্রামের হামজারবাগের মোমিনবাগ আবাসিক এলাকায় মালিক পক্ষের লেলিয়ে দেওয়া সন্ত্রাসীদের হামলায় মো. নয়ন চৌধুরী (৩৮) নামের এক ভাড়াটিয়া খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১১ মার্চ) সকালে নগরীর বেসরকারি পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে শুক্রবার (৮ মার্চ) রাতে হামলার শিকার হন।

এ ঘটনায় ৭ জনকে আসামি করে মামলা করেছেন ওই যুবকের স্ত্রী। পরে পুলিশ অভিযান চালিয়ে হোসেন উল ইসলাম নামে এক আসামিকে গ্রেফতার করেছে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, নয়ন নামের এক যুবককে খুনের ঘটনায় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহতের ভাগনে মোহাম্মদ সুমন বলেন, ‘মোমিনবাগ আবাসিক এলাকার জে কে ম্যানশন নামের ওই বাসায় আমার তিন মামা থাকতেন। এর মধ্যে আমার মেজ মামার সঙ্গে জমিদারের ভাড়া নিয়ে কিছু সমস্যা ছিল। কিন্তু সেটি নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে শুক্রবার রাত ১১টায় আমার ছোট মামা নয়নকে তলপেটে লাথি দেন সন্ত্রাসীরা। তলপেটে লাথি দেওয়ায় আমার মামার মুত্রথলী বেশ ক্ষতিগ্রস্ত হয়। পরে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বেসরকারি পার্কভিউ হাসপাতালে নিয়ে যাই। রোববার রাতে তার অস্ত্রোপচার করা হয়। এরপরও মামাকে বাঁচানো গেল না। সোমবার ৭টা ৪৫মিনিটে তিনি মারা যান।

  • ফখ|চখ
এই বিভাগের আরও খবর