chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফটিকছড়িতে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ফটিকছড়ির উপজেলার দাঁতমারা ইউনিয়ন থেকে অস্ত্র ও গুলিসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফটিকছড়ি থানা পুলিশ। এ সময় তার কাছ খেকে ১৫০ পিস ইয়াবা ও ৩৮ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত সুমন (৩৫)  দাতঁমারা ইউপির পশ্চিম সিকদারখিল এলাকার লেংড়া আব্বাসের ছেলে

রবিবার (১৯ জলাই) ভোর ৪ টার দিকে টাকাসহ দাতঁমারা ইউপির ২ নম্বর ওয়ার্ড হেয়াকো পশ্চিম সিকদারখিল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভুজপুর থানার ওসি শেখ আবদুল্লাহ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে পশ্চিম সিকদারখিল আব্বাস ওরফে লেংড়া আব্বাসের বাড়ী থেকে সুমনকে আটক করে। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেয়া স্বীকারোক্তি মতে তার শয়ন কক্ষ হতে ১ টি দেশীয় বন্ধুক, ১ টি পাইপগান (যাতে ৩০৩ রাইফেলের গুলি ব্যবহৃত হত), ৬ রাউন্ড ৩০৩ রাইফেলের গুলি। ৩ টি ১২ বোর কার্তুজ, ১৫০ টি ইয়াবা এবং মাদক বিক্রয়ের ৩৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, সুমন মীরশ্বরাই উপজেলার জোরারগন্জ এলাকায় ডাকাতি, মাদক কারবারের সাথে যুক্ত রয়েছে। তার বিরুদ্ধে ভূজপুর এবং জোরারগন্জ থানায় ১২ টি মাদক মামলা, ১ টি অস্ত্র মামলা এবং ১ টি সরকারি কর্মচারির উপর হামলার মামলাসহ মোট ১৪টি মামলা রয়েছে বলে জানা যায়।

এ ঘটনায় পুলিশ পরিদর্শক সোহরাওয়ার্দী সরওয়ার বাদী হয়ে ১ টি অস্ত্র মামলা এবং ১ টি মাদক মামলা দায়ের করা হয়েছে বলে দাঁতমারা তদন্ত কেন্দ্রর ইনচার্জ সোহারাওয়ার্দ্দী সরোয়ার জানিয়েছেন

এই বিভাগের আরও খবর