chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কি পারবে প্লে-অফ নিশ্চিত করতে

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি স্থানীয় দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং খুলনা টাইগার্স। ম্যাচটিতে টস জিতে আগে ব্যাট করছে চট্টগ্রাম। জিতলেই প্লে-অফ নিশ্চিত চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। খুলনা জিতলে সম্ভাবনা টিকে থাকবে তাদের।

এবারের বিপিএল সেরা ইনিংস খেললেন তরুণ ওপেনার তানজিদ তামিম। শেষ পর্যন্ত ৬৫ বলে ১১৬ রান করে আউট হলেন তিনি। ৮টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মারলেন তিনি।

তানজিদ তামিমের এই ইনিংসের ওপর ভর করে খুলনার বিপক্ষে ৪ উইকেট হারিয়ে ১৯২ রানের স্কোর গড়ে তুলেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কি পারবে প্লে-অফ নিশ্চিত করতে
ছবি – এম. ফয়সাল এলাহী

তামিমের এই ইনিংসের পর বাকি ব্যাটারদের তেমন অবদানের দরকারই পড়েনি। টম ব্রুস ২৩ বলে ২টি করে চার-ছক্কায় ৩৬ রানে অপরাজিত থাকেন। মাঝে সৈকত আলি ১৭ বলে ১৮ করে আউট হন। ৫ বলে ১০ করেন রোমারিও শেফার্ড।

চট্টগ্রাম একাদশ: শুভাগত হোম (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন দিপু, রোমারিও শেফার্ড, সৈকত আলী, টম ব্রুস, নিহাদ উজ জামান, শহিদুল ইসলাম, সালাউদ্দিন শাকিল, মোহাম্মদ ওয়াসিম ও বিলাল খান।

খুলনা টাইগার্স: এনামুল হক বিজয় (অধিনায়ক), এভিন লুইস, আফিফ হোসেন, মাহমুদুল হাসান জয়, মুকিদুল ইসলাম মুগ্ধ, পারভেজ হোসেন ইমন, শাই হোপ, জেসন হোল্ডার, আরিফ আহমেদ, ওয়েইন পার্নেল ও নাসুম আহমেদ।

মোহভ/চখ

এই বিভাগের আরও খবর