chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চমেক হাসপাতালে ধরা পড়লো ভুয়া চিকিৎসক

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তৈয়ব আলী পাটোয়ারী (৫২) নামের এক ভুয়া চিকিৎসক আটক হয়েছে। সোমবার দুপুরে হাসপাতালের আইসিইউ থেকে তাকে আটক করে কর্তৃপক্ষ। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটক তৈয়ব আলী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চর সাপুয়া এলাকার জয়নাল পাটোয়ারীর ছেলে। তিনি নগরীর চকবাজার থানার গাসিয়ার পাড়া এলাকায় থাকেন।

পাঁচলাইশ থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, হাসপাতালের আইসিইউ থেকে এক ব্যক্তিকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ। ওই ব্যক্তির কাছ থেকে একটি পরিচয়পত্র উদ্ধার করা হয়, যেখানে চিটাগাং ল্যাব লিমিটেডের প্যাথলজি বিভাগে কর্মরত রয়েছে বলে উল্লেখ রয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

চমেক হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান বলেন, হাসপাতালে যাওয়া রোগী ও তাদের স্বজনদের সঙ্গে প্রতারণার অভিযোগে প্রায় সময় দালাল আটক হয়; কিন্তু ডাক্তার সেজে হাসপাতালে প্রবেশের কাউকে আটক করার ঘটনা এটিই প্রথম। আটক হওয়া ব্যক্তি হাসপাতালের নিচতলায় অবস্থিত নতুন আইসিইউতে রোগীদের সঙ্গে কথা বলছিলেন। তার গায়ে চিকিৎসকদের অ্যাপ্রোন ছিল। ওই মুহূর্তে আমি নিজেই সেখানে উপস্থিত ছিলাম। তাকে দেখে আমার অপরিচিত মনে হয়। পরে পরিচয় জানতে গেলে তিনি যে চিকিৎসক নন তা ধরা পরে।

ফখ|চখ

এই বিভাগের আরও খবর