chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নতুন আঙিকে হাল্ট প্রাইজ বিজিসিটিউবের ২০২৪ যাত্রা শুরু

প্রতিবছেরর ন্যায় নতুন আঙিকে হাল্ট প্রাইজ বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ২০২৪ এর যাত্রা শুরু হয়েছে।

এ যাত্রায় মিডিয়া পার্টনার হিসাবে রয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “দ্য ডেইলি ক্যাম্পাস”।

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে হাল্ট প্রাইস অন ক্যাম্পাস ইভেন্ট ২০২৪ এর সুষ্ঠু পরিচালনার উদ্দেশ্যে যথাক্রমে এডভাইজার কমিটি এবং অর্গানাইজিং কমিটি ঘোষণা করা হয়েছে।
গত ৯ অক্টোবর,২০২৩ইং এডভাইজার কমিটি ঘোষণা করা হয়। অন ক্যাম্পাস ইভেন্টের এডভাইজার প্যানেল এ রয়েছেন মি. সালাউদ্দিন শাহরিয়ার, মি. মোঃ আব্দুল হান্নান, মি. দিমান বড়ুয়া, মি. জুয়েল মল্লিক, মিস. উম্মে সালমা হক, এবং মি. মোঃ মিজানুর রহমান।

১৫ নভেম্বর,২০২৩ইং অর্গানাইজিং কমিটি ঘোষণা করা হয়। অন ক্যাম্পাস ইভেন্টে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের “রাহাত ইবনে সাত্তার” কে ক্যাম্পাস ডিরেক্টর, ব্যাচেলর অফ বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের “সায়েম মান্নান” কে ডেপুটি ক্যাম্পাস ডিরেক্টর এবং ব্যাচেলর অফ ‘ল বিভাগের “এ.কে.এম. ফাহিম চৌধুরী” কে হ্যাড অফ জাজ ম্যানেজমেন্ট নির্বাচিত করে ১৮ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয় এবং কমিটি মেম্বারদের নিয়ে মোট ৫টি টিম গঠিত হয়।

তাওসিফ কামাল, ফারুক মোহাম্মদ তাশরিক, আরাফাত হোসেন, রোকনুজ্জামান ছিদ্দিক, এবং কাইফা আজমি কে নিয়ে গঠন করা হয় ইভেন্টস কো-অর্ডিনেটর টিম।

আসরার কাউসাইন, নওশীন আনজিলা রুনি, এবং শচিন চৌধুরী কে নিয়ে সোস্যাল মিডিয়া এন্ড মার্কেটিং টিম গঠন করা হয়।মেহেরাজ মোয়াজ্জেম, সৈয়দা তাসফিয়া তাবাসসুম, এবং শাহরিয়ার ফয়সাল কমল কে নিয়ে গঠিত হয় আইটি এন্ড সাপোর্ট টিম।হিউম্যান রিসোর্স এন্ড আউটসোর্সিং টিমে রয়েছেন উম্মে হাবিবা অরপি এবং মঈন উদ্দিন চৌধুরী।এবং সবশেষে এ.কে.এম. ফাহিম চৌধুরী, মো:সাইবিত এবং খাদিজাতুল কুবরা পুস্পা কে নিয়ে গঠিত হয় জাজ ম্যানেজমেন্ট টিম।

এবারের হাল্ট প্রাইজ বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের সহযোগী হিসেবে রয়েছে জনপ্রিয় এজুকেশনাল কন্সাল্টেন্ট “ডেল্টা ইমিগ্রেশন”। ডেল্টা ইমিগ্রেশনের সিইও মি.মোঃ আলমগীর বলেন, “শিক্ষার্থীরা এই ইনোভেটিভ আইডিয়ার মাধ্যমে দেশ ও সমাজের জন্য অবদান রাখতে পারবে। আর আমরা সবসময় শিক্ষার্থীদের পাশে থাকতে পছন্দ করি। তারাই আমাদের ভবিষ্যৎ লিডার।”এবারের হাল্ট বিজিসি অন ক্যাম্পাস প্রোগ্রামে ফটোগ্রাফিক পার্টনার হিসেবে রয়েছে ” Frame Maker”.

উল্লেখ্য যে গতবছর হাল্ট বিজিসি অন ক্যাম্পাস চ্যাম্পিয়ন টিম GreenGlam গ্লোবাল সেমিফাইনালিস্ট হওয়ার অর্জন করে যেখানে ২ লক্ষ টিমের মধ্যে ৭০০ টা টিম গ্লোবাল সেমিফাইনালিস্ট হয়েছিল।
হাল্ট প্রাইজ,২০২৩ এর গ্লোবাল সেমিফাইনালিস্ট ক্যাম্পাস ডিরেক্টর রাহাত ইবনে সাত্তার আশা ব্যক্ত করেন “হাল্ট প্রাইজ বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ গতবছরের ন্যায় এবারও অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার চেষ্টা থাকবে। আমরা খুবই দক্ষ একটি টিম গঠন করেছি। ইনশাআল্লাহ আমরা সুন্দর একটি প্রোগ্রাম করার চেষ্টা করবে।

বিজ্ঞপ্তি/চখ

এই বিভাগের আরও খবর