chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

উন্নয়ন দৃশ্যমান, এবার কর্মসংস্থান : নওফেল

চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধারাবাহিক তিনদফা ক্ষমতায় থেকে বাংলাদেশকে মধ্য আয়ের দেশে পরিণত করেছেন। এখন চারিদিকে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান। এবার লক্ষ্য কর্মসংস্থান সৃজন। আওয়ামী লীগের নির্বাচনী অঙ্গীকার অনুযায়ী দেড়কোটি মানুষের কর্মসংস্থান সৃজন সম্ভব হলে এদেশ ডিজিটাল থেকে স্মাট বাংলাদেশে রূপান্তরিত হবে। তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে বিজয় করার অর্থই হলো বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার ধাবমান হওয়া। তা একমাত্র শেখ হাসিনার পক্ষেই সম্ভব।

শুক্রবার (২৯ ডিসেম্বর) নগরের ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভায় ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

নওফেল বলেন, আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে জনকল্যাণমুখী এবং সমাজ ও রাষ্ট্র ব্যবস্থাপনার উন্নয়ন। আর বিএনপি-জামাতের রাজনীতি জ্বালাও-পোড়াও ও আগুনে পুড়িয়ে মানুষ হত্যা। জাতি প্রত্যক্ষ করেছে আগুন সন্ত্রাসীর হাতে ট্রেনের কক্ষে একজন মা তার শিশু সন্তানকে কোলে নিয়ে অঙ্গারে পরিণত হয়েছে। এই দৃশ্য আমরা আর দেখতে চাই না। বিএনপি সত্যিকার অর্থে আজ অগ্নিসন্ত্রাসী দল আর তাদের সহযোগী জামায়াত মানবতাবিরোধী ও যুদ্ধাপরাধীদের দল। জনগণ তাদেরকে রাজনীতির মাঠে দেখতে চায় না।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, কোনো সন্ত্রাসী-যুদ্ধাপরাধী দল না এলেও নির্বাচন অংশগ্রহণমূলক সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবেই। এ কারণে ভোটাররা ভোট কেন্দ্রে ব্যাপকভাবে উপস্থিত হয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ এবং নৌকার পক্ষে রায় দিয়ে প্রমাণ করতে হবে বাংলাদেশে কোনো অগ্নি সন্ত্রাসী ও যুদ্ধাপরাধীদের স্থান নেই।

১৬ নম্বর চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুজাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাহেদুল আজম শাকিলের সঞ্চালনায় কর্মীসভায় আরো বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শহিদুল আলম, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক, কাউন্সিলর নুর মোস্তফা টিনু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমকি সেন গুপ্ত।

কর্মীসভা শেষে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে জনসংযোগ করেন এবং তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনা করেন।

এসময় নৌকা প্রতীকের প্রার্থীর সঙ্গে ছিলেন থানা আওয়ামী লীগ নেতা হাজী সিদ্দিক আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আজিম নুরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইফতেখার আলম জাহেদ, কাউন্সিলর নুরুল আলম মিয়া ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিন আক্তার রুজি।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর