chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পৃথিবীতে এমন কেউ নেই যার সমালোচনা হয়নি : অপু বিশ্বাস

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়সময়েই তারকারা তাদের নিজস্ব বিভিন্ন ভাবনা-চিন্তা শেয়ার করেন। যার অধিকাংশই থাকে তাদের ব্যক্তিজীবনের নানা ঘটনাকে কেন্দ্র করে।

ঢালিউড কুইন অপু বিশ্বাসের চলতি বছর ভালো-খারাপ দুই অভিজ্ঞতার মাঝেই কেটেছে। যার কারণে কখনো তিনি পেয়েছেন ভক্তদের ভালোবাসা, কখনো আবার নায়িকার কোনো কর্মকাণ্ড সৃষ্টি করেছে সমালোচনার।

আর সে কারণেই জীবন থেকে কিছু উপলব্ধি পেয়েছেন অপু বিশ্বাস। যেটা শেয়ার করেছেন নিজের ভক্তদের সঙ্গে। মঙ্গলবার সকালে নিজের ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে ভালো কাজের ক্ষেত্রে মানুষের সমালোচনাকে উপেক্ষা করার পরামর্শ দিয়েছেন তিনি।

অপু তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আপনি যখন ভালো কাজ করবেন তখন লোকেরা আপনার সমালোচনা করবে, ঠিক আছে। এটা একটি সাধারণ অভিজ্ঞতা। সৃষ্টিকর্তা বলেছেন, এই পৃথিবীতে এমন কেউ নেই যার সমালোচনা করা হয়নি। তাই ক্ষমা করে হাসতে শিখুন, এড়িয়ে চলতে শিখুন, কিন্তু কাউকে ভালো কাজ বন্ধ করতে দেবেন না, যা আপনি করছেন।’

অপু বিশ্বাস সবশেষ কাজ করেছেন ‘লাল শাড়ি’ সিনেমায়। সরকারি অনুদান নিয়ে এটি তিনি নিজেই প্রযোজনা করেছেন। বন্ধন বিশ্বাস পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছিল গত কোরবানির ঈদে।

 

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর