chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে শত্রুতার জেরে একজনকে গুলি করে হত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় নুর মোস্তফা প্রকাশ বজল (৫০) নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বত্তরা।

রবিবার (২৪ ডিসেম্বর) বিকালে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, লালানগর গ্রামের বাসিন্দা চিহ্নিত ডাকাত বহু মামলার আসামি তৌহিদুল ইসলামের সাথে স্থানীয় বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব শত্রুতা ছিল নুর মোস্তফা বজলের। রবিবার বিকেলে নূর মুস্তাফাকে সামনে পেয়ে সেই শত্রুতার জেরে আক্রমণ করে তৌহিদ। তৌহিদ মোস্তফা বজলের মাথায় এলোপাথাড়ি কুপিয়ে তার ডান হাতের কব্জি পুরোপুরি কেটে নিয়ে শরীরে পরপর কয়েকটি গুলি চালালে গুরুতর জখন হন বজল। পরে তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বজলকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত ডাক্তার।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন রাশেদ বলেন, র্বত্তরা বজলের একটি কব্জি পুরো কেটে নিয়ে মাথায় এলোপাথাড়ি কুপিয়ে গুলি করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। আমরা পুলিশকে জানিয়েছি।

সীতাকুণ্ড থানার ওসি মোঃ কামাল উদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তৌহিদ একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে থানায় বিভিন্ন ধরনের ১৮টি মামলা রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে সে বজলকে হত্যা করেছে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর