chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিটিভি’র ইংরেজি বিতর্ক ও সংবাদের প্রশংসা তথ্যমন্ত্রীর

বিটিভি চট্টগ্রামের অনুষ্ঠানমালা এবং সংবাদের ভূয়সী প্রশংসা করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডক্টর হাছান মাহমুদ বলেন, টেরিস্ট্রিয়াল ও স্যাটেলাইটের মাধ্যমে বিটিভি চট্টগ্রাম এখন দেশ বিদেশে দেখা যায়। এটি এখন ২৪ ঘণ্টার পূূর্ণাঙ্গ টেলিভিশন। এই চ্যানেলের অনুষ্ঠান ও সংবাদের মান আগের থেকে অনেক ভালো হয়েছে বিশেষ করে ইংরেজি বিতর্ক এবং ইংরেজি সংবাদ।

বাংলাদেশ টেলিভিন চট্টগ্রামের ২৭ বছর পূর্তি উপলক্ষে গতকাল সন্ধ্যায় টেলিভিশন প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিটিভি চট্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলক দিক তুলে ধরে মন্ত্রী আরও বলেন, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সম্প্রচার আরো উন্নত করার জন্য আরো বেশ কিছু কার্যক্রম বাস্তবায়ন করা হবে। এসময় মন্ত্রী, বিটিভি চট্টগ্রামের দর্শক, শিল্পী, কলাকুশলী এবং কেবল অপারেটদের শুভেচ্ছা জানান। । এর আগে তিনি বেলুন ও পায়রা উড়িয়ে বষপূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং কেক কাটেন।

এ সময় অন্যান্যের মধ্যে সিটি মেয়র এম. রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, বিটিভির মহাপরিচালক ড. মো. জাহাঙ্গীর আলম, সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, কবি ও সাংবাদিক আবুল মোমেন, মহাব্যবস্থাপক নূর আনোয়ার হোসেন রনজু প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বর্ষপূতি উপলক্ষ্যে চট্টগ্রামসহ দেশের খ্যাতনামা একঝাঁক জনপ্রিয় শিল্পীর পরিবেশনায় কবিতা, আবৃত্তি, নৃত্য–গান ও অভিনয় পরিবেশন করা হয়। চিত্র নায়ক জায়েদ খান, জনপ্রিয় গায়িকা কনা, অভিনয় শিল্পী নাদিয়া আহমেদ, সোশ্যাল মিডিয়া তারকা মেরি, চিত্রনায়িকা আচঁল এতে অংশ নেন। এছাড়াও ২৭ বছর পূর্তি উপলক্ষ্যে ম্যাগাজিন, প্রামাণ্য অনুষ্ঠান আধুনিক ও ঐতিহ্যের সমন্বয়ে বৈচিত্রময় করে সাজানো হয়।

 

 

 

জয়/চখ

এই বিভাগের আরও খবর