chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বতন্ত্র প্রার্থী সুমনকে মাথায় হাত বুলিয়ে দিলেন মাহতাবউদ্দিন

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, দেশের প্রধানমন্ত্রী ও জাতির পিতার মেয়ে হিসাবে তিনি দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করে যাচ্ছেন। তার দল গণতান্ত্রিক প্রক্রিয়ায় টানা তিন মেয়াদে ক্ষমতায় থাকায় দেশের উন্নয়ন আজ দৃশ্যমান।

শনিবার (২ ডিসেম্বর) রাতে নগরের দামপাড়া মাহতাব উদ্দিন চৌধুরীর বাস ভবনে এক মতবিনিময় এসব কথা বলেন।

স্বতন্ত্র প্রার্থী সুমনকে মাথায় হাত বুলিয়ে দিলেন মাহতাবউদ্দিন

চট্টগ্রাম-১১ আসনের স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমনকে নির্বাচনী প্রচার প্রচারণাসহ মানুষের দুয়ারে দুয়ারে যেতে আহ্বান জানিয়ে মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, জনপ্রিয়তা থাকলে ভয় নেই, ভোটাররাই তাদের প্রতিনিধি নির্বাচন করবেন। আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,দলীয় প্রতীকের প্রার্থীর পাশাপাশি দলের যে কোনো নেতা বা ব্যক্তি স্বতন্ত্র প্রার্থী হতে পারবেন। কারণ নির্বাচনকে প্রতিযোগিতামূলক করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো.ইলিয়াস, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো.হাসান, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য শেখ নওশেদ সারোয়ার পিল্টু, ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলী, ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আজাদ, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.হাসান মুন্না, এলেম উদ্দিন ও নূর মোহাম্মদ প্রমুখ।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর