chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভক্তদের সুখবর জানালেন শাকিব খান

ভারতে প্রথমবারের মতো টানা ২০ দিন প্যান ইন্ডিয়ান সিনেমার শুটিং শেষে শনিবার (১৮ নভেম্বর) রাজধানীতে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান

শনিবার বিকেল ৪টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

দরদ‘ সিনেমার শুটিং শেষে দেশে ফিরেই ভক্তদের জানালেন আগামীতে প্যান ইন্ডিয়ান আরও কিছু সিনেমায় দেখা যাবে তাকে এমনটা সুখবর জানান দেশের চলচিত্রের শীর্ষ নায়ক শাকিব খান।

শাকিব বলেন, আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। এটা আমার কাছে বড় পাওয়া। প্রথম প্যান ইন্ডিয়ান ‘দরদ‘ সিনেমায় অভিনয় করেছি। এই সিনেমায় অনেক নতুন কিছুর দেখা পাবেন দর্শকরা। অনেক নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি।

দরদ‘ সিনেমা দিয়ে প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমায় অভিষেক করলেন শাকিব। তবে এই নায়ক জানালেন সামনে মুম্বাইয়ে আরও কিছু কাজে দেখা মিলবে তার।

শাকিব বলেন, ‘ছোট পরিসরে হোক বা বড় পরিসরে, যাত্রাটা তো শুরু হলো। আশা করছি, আরও অনেক ভালো কাজ করবো। মুম্বাইয়ের সঙ্গে আরও অনেক কাজ আসতে যাচ্ছে। প্যান ইন্ডিয়ান এই যাত্রা অনেক দূর যাবে। অনেক ভালো ভালো কাজ সবার জন্য অপেক্ষা করছে।’

২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘দরদ‘ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্নাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর