chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড

বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে টসে হেরে সেমিফাইনালের আশা শেষ পাকিস্তানের। কাগজে-কলমে ক্ষীণ সম্ভাবনা থাকায় ইংলিশদের বিপক্ষে টস জিতে ব্যাটিংইয়ে নেওয়ার দরকার ছিল বাবর আজমদের। তবে টস জিতে শুরুতে ব্যাটিং বেছে নিয়েছেন জস বাটলার।
শনিবার (১১ নভেম্বর) কলকাতার ইডেন গার্ডেনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়।
টানা দুই জয় দিয়ে বিশ্বকাপ শুরু করেছিল পাকিস্তান। এরপর টানা চার হার। কিন্তু বাংলাদেশ ও নিউজিল্যান্ডের বিপক্ষে জয় পায় বাবার আজমের দল। তবুও সেমিফাইনাল থেকে প্রায় ছিটকে গেছে পাকিস্তান। সেমিফাইনালের নানা সমীকরণ নিয়ে এই ম্যাচে মাঠে নামছে পাকিস্তান। এই ম্যাচে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে তারা। পেসার হাসান আলির জায়গায় একাদশে এসেছেন শাদাব খান।

অপরদিকে, বিশ্বকাপে একেবারে ছন্দহীন বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড। বিশ্বকাপ থেকে আগেই বিদায় নিয়েছে তারা। ৮ ম্যাচ খেলে মাত্র ২ জয় পেয়েছে ইংলিশরা। তবে শেষ ম্যাচ জিতে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে চায় ইংল্যান্ড। অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে ইংলিশরা।

পাকিস্তান একাদশ: আবদুল্লাহ শফিক, ফকর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, আঘা সালমান, হাসান আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

ইংল্যান্ড একাদশ: ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জো রুট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক), বেন স্টোকস, মইন আলি, ক্রিস ওকস, ডেভিড উইলি, গ্যাস অ্যাটকিনসন ও আদিল রশিদ।

 

জয়/চখ

এই বিভাগের আরও খবর