chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টেকনাফে ৮০ হাজার ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক

কক্সবাজার জেলাত টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নেন ৯ নম্বর ওয়ার্ডের শাহপরীর দ্বীপ ক্যাম্পপাড়া এলাকা থেকে ৮০ হাজার ইয়াবাসহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। এ ঘটনায় জড়িত ওই নারীর স্বামী পালিয়ে যেতে সক্ষম হয়।

শনিবার (৪ নভেম্বর) রাতে গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই নারীকে আটক করা হয়।

রবিবার (৫ নভেম্বর) বিকালে র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী এ তথ্য জানান।

আটককৃত নারী অপি আক্তার (২৮) শাহপরীর দ্বীপ এলাকার সাবরাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড শাহপরীর দ্বীপ ক্যাম্প পাড়ার ফরিদ আহমদের মেয়ে ও আবু তাহেরের সহধর্মীনি।

র‍্যাব জানায়, শনিবার রাতে অভিযান চালিয়ে অপি আক্তার নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তার দেহ ও বসতঘর তল্লাশি করে খাটের নিচে লুকিয়ে রাখা ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই মহিলার সাথে থাকা অপর সহযোগী তার স্বামী বলে জানায় এবং সে র‌্যাবের উপস্থিতি জানতে পেরে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ওই নারী জানায়, মহিলা ও তার স্বামী দুজন একযোগে দীর্ঘদিন ধরে মাদক কারবার এবং পাচারের সাথে জড়িত। তারা নানা অবিনব পদ্ধতিতে মাদক সীমান্ত থেকে আহরণ করে। এরপর দেশের বিভিন্ন জায়গায় বিশেষ পদ্ধতিতে মজুদ করে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখে ফাঁকি দিয়ে স্থানীয় এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। উদ্ধারকৃত ইয়াবাসহ মহিলা ও পলাতক স্বামী মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় স্থানাতর করা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর