chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মালায়লাম অভিনেতা কুন্দারা জনির মৃত্যু

মালায়লাম অভিনেতা কুন্দারা জনি মারা গেছেন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হওয়ার পর কুন্দারা জনিকে কেরালার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ৭১ বছর বয়সী অভিনেতার মৃত্যু হয়।

মালায়লাম চলচ্চিত্রে নেতিবাচক চরিত্রে অভিনয় করে খ্যাতি পেয়েছেন কুন্দারা জনি। তার মৃত্যুতে শোক প্রকাশ করে কেরালার অর্থমন্ত্রী কে এন বালাগোপাল বলেছেন, জনি তার চার দশকেরও বেশি দীর্ঘ ক্যারিয়ারে পাঁচ শতাধিক ছবিতে অভিনয় করেছেন।

১৯৭৯ সালে ‘নিত্য বসন্ত’ ছবির মাধ্যমে সিনেমায় ক্যারিয়ার শুরু করেন কুন্দারা। খল চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান। ‘কিরেদম’ ও ‘চেনকল’-এর মতো ব্লকবাস্টার মালায়লাম ছবিতে দেখা গেছে তাকে। তিনি তামিল ছবি ‘ভাজকাই চক্র’ ও ‘নাদিগন’-এ অভিনয় করেছেন।

এছাড়া তার অন্যান্য উল্লেখযোগ্য সিনেমা হলো ‘১৫ আগস্ট’, ‘হ্যালো’, ‘আভান চান্দিউদে মাকান’, ‘বলরাম বনাম থারাদাস’, ‘দাদা সাহেব’, ‘ক্রাইম ফাইল’, ‘সামান্থরাম’ ও ‘আনাভাল মথিরাম’।

অভিনেতার মৃতদেহ বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কাদাপ্পাকাদা স্পোর্টস ক্লাবে সর্বসাধারণের দেখার জন্য রাখা হয়। আজ বৃহস্পতিবার সেন্ট অ্যান্টনি গির্জায় শেষকৃত্য অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

 

তাসু/চখ

 

 

এই বিভাগের আরও খবর