chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মানবিক কর্মসূচির মধ্য দিয়ে হৃদয়ে ৯০ এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী এবং চ্যারিটি প্রোগ্রাম -২৩ অনুষ্ঠিত

হৃদয়ে ৯০ শুধু একটি নাম নয়। হৃদয়ে ৯০ বন্ধুত্বের অমর বন্ধন এর একটি ব্র্যান্ড।

মানবিক কর্মসূচি আর জাঁকজমকপূর্ণ আনন্দ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো হৃদয়ে ৯০ এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী এবং চ্যারিটি প্রোগ্রাম -২৩।

এসএসসি ৯০ ব্যাচ ভিত্তিক দেশের অন্যতম সংগঠন “হৃদয়ে ৯০” এর আয়োজনে, এসময় এতিম শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি ও তাদের উপহার দেয়া, ১৫ জন জন দুস্থ ও পঙ্গু মানুষকে হুইল চেয়ার প্রদান, বুদ্ধি প্রতিবন্ধি বাচ্চাদের শারীরিক সক্ষমতার জন্য ট্রেডমিলট প্রদান, সংগঠনের নির্বাহী সদস্য, আগত মানবিক ও অতিথি বন্ধুদের মাঝে ক্রেষ্ট প্রদান ইত্যাদির মাধ্যমে হৃদয়ে ৯০ এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

৬ই অক্টোবর শুক্রবার সকালে, চট্টগ্রাম নগরীর চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট, চাঁদগাঁও আর. বি. কনভেনশন হলে হৃদয়ে ৯০ এর মিলন মেলার উদ্বোধন করে আয়োজক কমিটির প্রধান উপদেষ্টা দেবাশীষ পাল দেবু এবং উপস্থিত ছিলেন কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু ও হৃদয়ে ৯০ এর মানবিক বন্ধুরা।

হৃদয়ে ৯০ প্রতিষ্ঠাতা এডমিন ও অনুষ্টানের আহবায়ক গোফরান কাজী এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন এডমিন- আলমগীর হায়দার চৌধুরী লিটন ও জিএস শাহাবুদ্দিন সজীব,যুগ্ন আহবায়ক- ডাঃ অরুণ মন্ডল ও আবদুল আলীম।

৯০ বন্ধু চ্যানেল আই এর সাংবাদিক বরুন দে,লুনা চৌধুরী, এডভোকেট মুসলিমা ইসলাম এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন আবুল কাশেম,আকলাছুর রহমান চৌধুরী শাম, সাংবাদিক- শেখ মুর্শেদুল আলম , আনিস খোকন, এপিএক্সএন শহিদুল ইসলাম, আতাহার ইকবাল, ডাঃ দিল রুবা, এনায়েত মোস্তফা রোমেল, ফাহিমা খানম শাহ, ফরিদ আহমেদ, ফারজানা রহমান প্রথম, ফাতেমা খাতুন, হাসিনা আফরোজ খুকু, ইমরোজ সোহেল, জেবুন নাহার রুজি, কাজী শাহজাহান, লুৎফুন নাহের, মাহফুজুর রহমান, মোঃ কালেক, মোঃ জাহিন, মিনাক্ষী চৌধুরী, মোহাম্মদ আলম, মোরিয়াম আক্তার মনি, আলম, মতিউর রহমান জসিম, মুহাম্মদ রফিক, নাসির হাজাজী, নাসির উদ্দন, নাসির উদ্দিন, নাজাম উদ্দিন, রবিউল হোসেন ডাবলু, শাহনেওয়াজ জামান, শেখ জাহেদ, সুজন দে, তাসমিমা মমতাজ, তৌহিদ উল আজাদ, জিয়াউর রহমান, জাকির মাস্টার ও বিভিন্ন গ্রুপের এডমিনবৃন্দ সহ সারা বাংলাদেশের রেজিষ্টেশন কৃত ৯০ এর বন্ধুরা ।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর