chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গণমাধ্যম কর্মীদের ওপর যুক্তরাষ্ট্রের ভিসা নীতিতে তথ্যমন্ত্রীর ক্ষোভ

গণমাধ্যম কর্মীদের ওপর ভিসা নীতি দেওয়ায় যুক্তরাষ্ট্রের ওপর ক্ষোভ প্রকাশ করে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন- মার্কিন যুক্তরাষ্ট্রের সাথে আমাদের সম্পর্ক অত্যন্ত চমৎকার। আমাদের দেশের গণমাধ্যম অত্যন্ত স্বাধীন ও মুক্তভাবে কথা বলে। আপনারা কোনো আওয়ামী লীগ নেতাকে ভিসা দিলেন কি না, বিএনপি নেতাকে ভিসা দিলেন কি না আমাদের কিছু যায় আসে না। কিন্তু আমাদের গণমাধ্যমের কর্মীদের ভিসা নীতি দিলে সেটা মানা যায় না।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহীর লালনশাহ মুক্তমঞ্চ পাঠানপাড়া এলাকায় জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, আমরা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি, আর বিএনপি বিদ্যুৎ কেন্দ্র জ্বালিয়ে দিয়েছে। আমরা কৃষকদের স্বল্প মূল্যে সার দিয়েছি, আর বিএনপি কৃষকদের গুলি করে হত্যা করেছে। আমরা বিনামূল্যে শিশুদের হাতে বই দিয়েছি, আর বিএনপি স্কুল ঘরেও আগুন দিয়েছিল ১৪ সালে।

তথ্যমন্ত্রী বলেন, তারেক রহমানের দুটো ভবন ছিল। একটি ছিল হাওয়া ভবন চাঁদা কালেকশন করার জন্য, আরেকটা ছিল খোয়াব ভবন আমোদ ফুর্তি করার জন্য। তারেক রহমান ক্ষমতায় আসলে ৫ হাজার জায়গায় বোমা ফাটবে। বাগমারার বাংলা ভাই সারাদেশে বাংলা ভাই তৈরি করবে। বিএনপি দেশকে আফগানিস্তান-পাকিস্তানের পর্যায়ে নিয়ে যেতে চায়।

তিনি আরও বলেন, ১৪ সালেও ষড়যন্ত্র করেছিল, নির্বাচন করার পর ৫ বছর ক্ষমতায় ছিলাম। ১৮ সালেও ষড়যন্ত্র করেছিল, নির্বাচনের পরে বিএনপি বলেছিল, টান দিয়ে ক্ষমতা থেকে ফেলে দিতে চেয়েছিল। আমরা প্রায় পাঁচ বছর-পৌনে পাঁচ বছর ক্ষমতায় আছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, নগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল, জেলার সভাপতি অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা, মহানগরের ডাবলু সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান মীর ইকবাল, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের এমপি এনামুল হক, রাজশাহী-৫ আসনের ডা. মনসুর রহমান, সংরক্ষিত নারী আসনের এমপি আদিবা আনজুম মিতা ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন।

বিশেষ বক্তা ছিলেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা ও রফিকুল আলম সৈকত জোয়ার্দ্দার। সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর