chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গোপনে বিয়ে করব না!

ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শামীম হাসান সরকার ও অহনা রহমান বিয়ে করতে যাচ্ছেন বলে গুঞ্জন ওঠে। শোবিজ অঙ্গনে দীর্ঘদিন ধরেই আলোচনায় এই তারকা জুটি। তবে এ গুঞ্জনে ঘি ঢালেন শামীম হাসান সরকার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, আমাদের দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে। সাক্ষাৎকারে এসব নিয়ে কিছু বলতে চাই না। এটা আমাদের ব্যক্তিগত অভিমত, সবার জানার প্রয়োজন নেই। যখন বিয়ে করব তখন সবাইকে জানিয়েই করব। গোপনে বিয়ে করব না।

অন্যদিকে অহনার ভাষ্য, ভক্তরা আমাদের একসঙ্গে ছবিতে দেখেছে। আমরা বন্ধু, আমাদের পরিবারের মধ্যে দেখা হয়েছে। কিন্তু কোথাও কি আমরা লিখেছি, আমরা বিয়ে করতে যাচ্ছি। এটা শুধুই মানুষের কল্পনা। আমরা কেউ কখনোই কোথাও লিখিনি বা বলিনি যে বিয়ে করতে যাচ্ছি।

অভিনেত্রী আরও বলেন, আমাদের কেউ কি লিখেছে বিয়ে করতে যাচ্ছি, দোয়া করবেন। এটাও তো মনে পড়ে না। আমরা একসঙ্গে দুই পরিবার দেখা করেছি। ফ্যামিলি ফ্রেন্ডস কি হতে পারে না। শুধু এটাই, আর কিছু না।

শোনা যায়, বেশ কিছুদিন আগে অহনা ও শামীমের পরিবার একসঙ্গে দেখা করেছে, সময় কাটিয়েছে। মূলত তখন থেকেই তারা বিয়ে করতে যাচ্ছেন বলে গুঞ্জন ওঠে।

প্রসঙ্গত, সর্বশেষ ‘পকেটমার’ নাটকে একসঙ্গে দেখা গেছে শামীম-অহনাকে। এটি নির্মাণ করেছেন মোহন আহমেদ। নাটকটিতে অভিনয়ের করে দর্শকমহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে এই তারকা জুটি।
চখ/এআর

এই বিভাগের আরও খবর