chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হারিয়ে যাওয়া পৌনে ২ লাখ টাকা মালিককে ফিরিয়ে দিল পুলিশ

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে সন্তানকে চিকিৎসা নিতে আসা মো.রহিম উদ্দিন নামে এক ব্যক্তির ১ লাখ ৯০ হাজার একটি ব্যাগ হারিয়ে যায়। একাধিক স্থানের ভিডিও ফুটেজ সংগ্রহ করে সিএনজি শনাক্ত করে মালিকের সঙ্গে যোগাযোগ করে। কয়েক ঘণ্টার মধ্যেই সেই টাকা উদ্ধার করে নগরের পাচঁলাইশ থানা পুলিশ।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে চমেক) হাসপাতালে মেইন গেইটে এই ঘটনা ঘটে। একইদিন বিকেলে পাচঁলাইশ থানা থানায় ভুক্তভোগী মো.রহিমের হাতে হারিয়ে যাওয়া টাকার ব্যাগ তুলে দেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা ও চমেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ  উপপরিদর্শক (এসআই) নুর উল্লাহ আশেক।

টাকা হারিয়ে যাওয়া মো.রহিম জানন, হারানো টাকা পুলিশ এত দ্রুত উদ্ধার করে দিতে পারবে তা আমি চিন্তাও করিনি। এখন আমি অনেক খুশি। একজন অসহায়ের পাশে এভাবে দাঁড়ানোর জন্য পুলিশের প্রতি অনেক কৃতজ্ঞতা জানাই।

এসআই নুর উল্লাহ আশেক জানান, কান্নাকাটি করলে ঘটনাস্থলে গেলে টাকা হারিয়ে যাওয়ার বিষয়টি জানতে পারি। পুলিশ হারিয়ে যাওয়ার জিডি নিয়ে তদন্ত শুরু করে। একাধিক স্থানের ভিডিও ফুটেজ সংগ্রহ করে সিএনজি শনাক্ত করে মালিকের সঙ্গে যোগাযোগ করে।

তিনি আরও জানান,সিএনজি অটোরিকশা চালক শনাক্ত হওয়ার পর চালক টাকার বিষয়টি অস্বীকার করে। পরে চালকের বাসায় অভিযান চালিয়ে ব্যাগটি উদ্ধার করা হয়। ব্যাগে টাকা ও অন্য জিনিসিপত্র সবকিছু ছিল। টাকাসহ ব্যাগটি প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করা হয়েছে। মানবিক দিক বিবেচনা করে খুবই দ্রুততার সাথে কাজটি করার চেষ্টা করেছে পুলিশ।

 

মআ/চখ

 

এই বিভাগের আরও খবর