chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আস্থা রাখুন শেখ হাসিনার উপর : এম এ সালাম

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশের অদম‍্য অগ্রযাত্রা অব‍্যাহত রাখতে শেখ হাসিনার উপর আস্থা রাখুন এমন মন্তব্য করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ সালাম।

তিনি বলেন, বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাঙ্গালির স্বাধীনতা ও শোষিত মানুষের মুক্তি। স্বাধীনতার মাত্র সাড়ে ৩ বছরের মধ‍্যে একটি যুদ্ধবিধ্বস্থ ধ্বংসস্তুপকে পুনঃর্গঠন করে সমৃদ্ধির সোপানে পৌঁছনোর লগ্নেই নৃশংসভাবে হত‍্যার মাধ্যম দেশের অগ্রগতি থামিয়ে দেয় স্বাধীনতা বিরোধী জাতীয় ও আন্তর্জাতিক পরাশক্তি।

আজ বঙ্গবন্ধু কন‍্যা বিশ্বের অন‍্যতম সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা নানান প্রতিকূলতা পেরিয়ে অকল্পনীয়ভাবে দেশকে উন্নয়ন অগ্রগতির মহাসড়কে অদম্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সরকারের এই ধারা অব‍্যাহত রাখতে তিনি দল মতের উর্ধে উঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখার জন‍্য জনগণের প্রতি আহ্বান জানান।

সোমবার(২৮ আগষ্ট) হাটহাজারী উপজেলার নজুমিয়া হাটে স্থানীয় একটি কমিউনিটি হলে বুড়িশ্চর ও শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিকারপুর আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে বুড়িশ্চর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম বেলাল উদ্দিন বিজয়ের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোহাম্মদ আলী।
এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলন উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ আকতার হোসেন, এনামুল হক এনাম, মাহাবুব আলম আলম, বুড়িশ্চর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ বখতেয়ার,উত্তর জেলা মহিলা নেত্রী নূসরাত জাহান।

বক্তব্য রাখেন মোহাম্মদ আলমগীর, আব্দুল মান্নান রানা, সাইফুল ইসলাম টিপু, শওকত আকবর, সরোয়ার ইকবাল, মোঃ মোরশেদুল আলম, মোঃ সেলিম, মোঃ শফি, দীপন দাশ, জাবেদ হাসান, ফারুক হোসেন,‌ ওমর ফারুক, সোহেল রানা, নাসির আলী খান পান্না, রাশেদুল ইসলাম, ইদ্রিস মামুন, আরিফ জামশেদ, আশরাফুল হিমেল, জুনায়েদ হাবিব নাকিব, দিদারুল আলম, মোঃ জিসান, ওয়াসিম জাবেদ প্রমূখ।

এই বিভাগের আরও খবর