chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে জলাবদ্ধতার কারণে প্রতিমন্ত্রী পলকের কর্মসূচি স্থগিত

ভারী বৃষ্টিপাতে সৃষ্ট জলাবদ্ধতার কারণে চট্টগ্রামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ‍ পলকের একটি কর্মসূচি স্থগিত করা হয়েছে। রবিবার (২৭ আগস্ট) সকাল ১০টায় নগরের চান্দগাঁও থানার কালুরঘাট ফায়ার স্টেশনের পাশে নলেজ পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপনের কথা ছিল প্রতিমন্ত্রী পলকের। পরে কর্মসূচিটি স্থগিত করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) জনসংযোগ কর্মকর্তা আজিজ আহমেদ। তিনি বলেন, বৃষ্টিতে সৃষ্ট জলাবদ্ধতার কারণে ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠান বাতিল করা হয়েছে। তবে আগে থেকে নির্ধারিত শিল্পকলা অ্যাকাডেমিতে আলোচনা সভা হচ্ছে।

জানা গেছে, সক্রিয় মৌসুমি বায়ুর প্রভাবে চট্টগ্রামে ভারী বৃষ্টিপাত হচ্ছে। এতে নগরের বেশিরভাগ স্থানে আবারও জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। রবিবার (২৭ আগস্ট) সকালে নগরের বিভিন্ন এলাকার সড়কে হাঁটু পর্যন্ত পানি দেখা গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন দৈনন্দিন কাজে বের হওয়া সাধারণ মানুষ।

চট্টগ্রামের পতেঙ্গা আবহাওয়া অফিসের ডিওটি অ্যাসিস্ট্যান্ট মাহমুদুল আলম বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ৮৩ দশমিক ৯ মিলিমিটার। আবহাওয়ার পূর্বাভাসে ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকবে জানানো হয়েছে।

 

এই বিভাগের আরও খবর