chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লক্ষ্মীপুরের হত্যা মামলার আসামি চট্টগ্রামে গ্রেফতার

পারিবারিক বিরোধে লক্ষ্মীপুরে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তিকে হত্যা করে চট্টগ্রাম আত্মগোপনে থাকা রেশমা আক্তারকে (২২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।

শুক্রবার (২৫ আগস্ট) চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রেশমা লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন লাহারকান্দি ইউনিয়নের কুতুবপুর গ্রামের এনায়েত উল্ল্যাহর মেয়ে।

তিনি বলেন, জমির পূর্ব বিরোধ নিয়ে গত ২৩ জুলাই দুই পরিবারের মারামারিতে রেশমা আকতার প্রতিপক্ষের আনোয়ার হোসেনকে আঘাত করেন। পরে তাকে রক্তাক্ত ও গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে পথেই আনোয়ার মারা যান।

তিনি আরও বলেন, ওই ঘটনায় ভিকটিম আনোয়ার হোসেনের ছেলে বাদী হয়ে লক্ষ্মীপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে এজাহারনামীয় অন্যতম প্রধান আসামি রেশমা আকতার আত্মগোপন করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি এলাকায় অবস্থান করছে জেনে শুক্রবার অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আনোয়ার হোসেন হত্যায় সরাসরি সম্পৃক্ত ছিলেন বলে স্বীকার করেছেন তিনি।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য  সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর