chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় প্রবাসীকে কুপিয়ে হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় প্রবাসী ইউসুফ আলীকে (৪৫) কুপিয়ে হত্যা মামলার দেড় বছর পর দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (২৫ আগস্ট) নগরীর চান্দগাঁও এলাকা থেকে মো. আলী আকবরকে (৪৩) এবং ইপিজেড থানা এলাকা থেকে মুহাম্মদ তৈয়বুর রহমান ওরফে টিপুকে (২৮) গ্রেফতার করা হয়।

গ্রেফতার আলী আকবর রাঙ্গুনিয়া থানার বগাবিলি গ্রামের মৃত নবীর হোসেনের ছেলে এবং টিপু একই গ্রামের মোহাম্মদ আয়ুব আলী খানের ছেলে।

র‌্যাব জানায়, ২০২১ সালের ২৮ নভেম্বর রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়ন পরিষদের নির্বাচন হয়। নির্বাচনে ৩ নং বগাবিলি ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন তৈয়ব মেম্বার ও আজগর আলী। নির্বাচনে আজগর আলী পরাজিত হন। পরাজয়ের কারণে আজগর আলীর মনে ক্ষোভ সৃষ্টি হয়। এতে জয়ী তৈয়ব মেম্বারের সঙ্গে শত্রুতা বাড়তে থাকে আজগরের। ওই নির্বাচনের পর থেকে আজগর আলী বেশ কয়েকবার তৈয়ব মেম্বারের উপর হামলা করে।

র‌্যাব আরও জানায়, ওই শত্রুতার জের ধরে গত বছরের ২ ফেব্রুয়ারি বগাবিলি ব্রিজের কাছে তৈয়ব মেম্বারের ভাই ইউসুফ আলীকে কুপিয়ে জখম করে। এর ১০ দিন পর হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান ইউসুফ আলী। এ ঘটনায় নিহতের স্ত্রী রাঙ্গুনিয়া থানায় মামলা করেন। এরপর থেকে পলাতক থাকা দুই আসামিকে শুক্রবার চান্দগাঁও ও ইপিজেড এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর দুই আসামি সরাসরি ইউসুফ আলী হত্যায় সম্পৃক্ত ছিল বলে জানিয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের  পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মআ/চখ

এই বিভাগের আরও খবর