chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় সন্ত্রাসীদের গুলিতে আহত যুবক

চট্টগ্রামের সাতকানিয়ায় সন্ত্রাসীদের গুলিতে মো. ফোরকান (৩৩) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার (১২ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের রসুলাবাদ মুন্সির মসজিদ পুকুর পাড়ের জনৈক দেলোয়ারের অফিসে হামলার ঘটনাটি ঘটে।

আহত যুবক ফোরকান উপজেলার কালিয়াইশ ইউনিয়নের ১নন্বর ওয়ার্ড পশ্চিম কাটগড় এলাকার মৃত আলমগীরের ছেলে।

সে দীর্ঘদিন সাতকানিয়া থানার বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তার সোর্স হিসেবে কাজ করতেন। এলাকায় তিনি থানার দালাল হিসেবে পরিচিত।

জানা গেছে, শনিবার রাতে ওই এলাকার দেলোয়ারের অফিসে বসে আড্ডা দেয়ার সময় বেশ কয়েকজন লোক লাঠিসোটা নিয়ে তাকে মারতে থাকে। একপর্যায়ে তাদের একজন ফোরকানকে শর্টগান দিয়ে গুলি করে।

এতে ফোরকান বুকে, মুখে ও শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হন। ফোরকান বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

স্থানীয়রা জানায়, ফোরকান এলাকার বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীসহ অপরাধীদের পুলিশের কাছে ধরিয়ে দেয়ার কারনে তা উপর এলাকার অপরাধিরা ক্ষিপ্ত ছিল। তাদের ধারণা কোন পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনাটি ঘটেছে।

গোলাগুলি ও হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে জানালেন সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ায়সির আরাফাত। তবে এ বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত লিখিত কোনো অভিযোগ আসেনি বলে তিনি জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর