chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আদালতে নোরার নতুন অভিযোগ জ্যাকুলিনের বিরুদ্ধে

সুকেশ চন্দ্রশেখর ছাড়াও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ এবং নোরা ফাতেহির নাম জড়ায় ২০০ কোটি টাকা আত্মসাৎ মামলায়। নোরার বিরুদ্ধে এর আগে একাধিক অভিযোগ করেছিলেন সুকেশ এবং জ্যাকুলিন।

এর জবাবে ‘কিক’ সিনেমার নায়িকার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন নোরা। সোমবার (৩১ জুলাই) এ মামলায় দিল্লির পটীয়ালা হাউস কোর্টে নিজের জবানবন্দি দিতে হাজির হয়েছিলেন নোরা।

এ প্রসঙ্গে নোরা বলেন, জ্যাকুলিন ফারর্নান্দেজ ছাড়াও কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধেও আমি মামলা করেছি। ওরা আমাকে ‘সুযোগ সন্ধানী’ বলেছে। পাশাপাশি দাবি করেছে, আমি নাকি সুকেশের সঙ্গে সম্পর্কে ছিলাম! তাদের মিথ্যাভাষণ সাধারণ মানুষের সামনে আমার সম্মানহানি করেছে।

এরই সঙ্গে ‘দিলবার’ খ্যাত অভিনেত্রী বলেন, সুকেশের বিরুদ্ধে ২০০ কোটি রুপির যে অভিযোগ উঠেছে, তার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই, এ কথা জানাতেই আমি মামলা করেছি।

অভিনেত্রী আদালতে বলেন, আমার মতে বিশেষ কয়েকজনকে আড়াল করতেই এ ঘটনায় আমাকে বলির পাঁঠা বানানো হয়েছিল! কারণ আমি বাইরে থেকে ইন্ডাস্ট্রিতে এসেছি বলেই হয়তো আমাকে অনেকেই সহজ লক্ষ্য বলে ধরে নেন।

ইন্ডাস্ট্রিতে আট বছরের পরিশ্রমে যে জায়গা তিনি তৈরি করেছেন, জ্যাকুলিনের মন্তব্য তাতে মারাত্মক আঘাত হেনেছে বলেই উল্লখ করেছেন নোরা। এ মর্মে তিনি আদালতের কাছে ক্ষতিপূরণ চেয়েছেন। সেপ্টেম্বর মাসে আদালত এ মামলায় আরও একজন সাক্ষীর জবানবন্দি নথিভুক্ত করবে বলে জানা গেছে।

তথ্যসূত্র: আনন্দবাজার

এই বিভাগের আরও খবর