chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বান্দরবানে বিদেশি মদ গাঁজা সহ আটক ১

বান্দরবানের আলীকদম সেনা জোনের অভিযানে বিদেশি মদ ও গাঁজা সহ মোঃ আতিকুর রহমান নামে একজনকে আটক করা হয়েছে

আলীকদম উপজেলার ১নং সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড পশ্চিম বাজার পাড়া এলাকার জিয়া আবাসিক হোটেল থেকে বুধবার (২৬ জুলাই) দুপুর ১২টায় তাকে আটক করা হয়। আটক আতিকুর রহমান জিয়া আবাসিক হোটেলের মালিক এবং বাজার এলাকার মৃত আব্দুস সালাম সওদাগরের ছেলে। জানা যায়, জিয়া আবাসিক হোটেলে দীর্ঘদিন যাবত মাদক সরবরাহ করে বিভিন্ন স্থানে বিক্রি করা হত। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে আলীকদম সেনা জােনের (৩১ বীর) ক্যাপ্টেন মোঃ মাজহারুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে।

এসময় আলীকদম বাজারের জিয়া আবাসিক হোটেল থেকে ৪০ হাজার টাকার মূল্য মানের ১১টি বিদেশি মদের বোতল আটক করতে সক্ষম হয়। এদিকে হোটেল মালিক মোঃ আতিকুর রহমান এর বাড়িতে তল্লাশিকালে আরো ১০০ গ্রাম গাজা ও ৩ প্যাকেট মায়ানমারের সিগারেট এবং মায়ানমারের ৬২ হাজার কিয়াট (বার্মিজ নগদ অর্থ) সহ জব্দ করা হয়। এছাড়া নগদ দেশি ২১ হাজার ১৪৫ টাকা, মোবাইল ফোন ১টি, মোবাইল সিম কার্ড ১টি ও বার্মিজ সিগারেট ৩ প্যাকেট পাওয়া যায়।

পরে আটককৃত অবৈধ মালামাল ও আসামিকে তার পরিবারের সদস্য মোঃ সাদ্দাম হোসেন (ছোট ভাই) এর উপস্থিতিতে এবং ক্যাপ্টেন মাজহারুল ইসলামের নেতৃত্বে আলীকদম থানা প্রতিনিধি এসআই মোঃ ফয়সাল এর নিকট বিকেল ৩টায় অক্ষত অবস্থায় হস্তান্তর করা হয়। আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দীন সরকার সাংবাদিককে বলেন, বিদেশি মদ ও গাঁজা সহ আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা রেকর্ড করা হয়েছে।

এই বিভাগের আরও খবর