chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে শিশু কন্যাকে হত্যার অভিযোগে মা গ্রেফতার

সীতাকুণ্ডে নিজের ১৮ মাস বয়সী শিশু কন্যাকে গলা টিপে হত্যা করার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। নিহত শিশুটির নাম সুপ্রিয়া দেবী। সে উপজেলার কুমিরা ইউনিয়নের উত্তর মসজিদ্যা এলাকার বাসিন্দা সুজন কুমার নাথ ও প্রিয়াঙ্কা দেবীর সন্তান।

আজ বুধবার (২৮ জুন) সকালে হত্যাকাণ্ডটি ঘটে। খবর পেয়ে দুপুরে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে শিশুটির লাশ উদ্ধার করে। তাছাড়া হত্যার ঘটনায় জড়িত শিশুটির মা প্রিয়াঙ্কা দেবীকে আটক করে পুলিশ।

তার স্ত্রী মানসিক ভারসাম্যহীন ছিলেন জানিয়ে নিহত শিশুর পিতা সুজন জানান, এর আগেও তাদের শিশু কন্যাকে কয়েকবার গলা টিপে হত্যা করার চেষ্টা করেছিল,পারেনি। তবে বুধবার সকালে বাইরে থেকে ঘরে ফিরে মেয়ের নিথর লাশ পড়ে থাকতে দেখতে পায়। বৃদ্ধা মায়ের কাছ থেকে জানতে পারেন তার স্ত্রী ঘরের দরজা বন্ধ করে মেয়েকে গলা টিপে হত্যা করেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো.সালাউদ্দিন সীতাকুণ্ড থানায় খবর দিলে দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। মানসিক ভারসাম্যহীন মাকে আটক করে।

এসব তথ্য নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ জানান, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় শিশুটির মায়ের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর